reporterঅনলাইন ডেস্ক
  ২০ জানুয়ারি, ২০২৩

শ্যামপুর-কদমতলী সোশ্যাল ওয়েলফেয়ার ক্লাবের সপ্তাহব্যাপী কম্বল বিতরণ উদ্বোধন

ছবি : প্রতিদিনের সংবাদ

ঢাকা মহানগর দক্ষিণের শ্যামপুর ও কদমতলী থানা অন্তর্গত বিভিন্ন ওয়ার্ডে কম্বল বিতরণ কর্মসূচী উদ্বোধন করা হয়েছে। এলাকার স্বল্পআয় ও নিম্নবিত্ত পরিবারের সদস্যদের শীত নিবারণে সহায়তায় এগিয়ে এসেছে সমাজকল্যাণ অধিদপ্তরের নিবন্ধনকৃত সংগঠন শ্যামপুর-কদমতলী সোশাল ওয়েলফেয়ার ক্লাব।

ক্লাবের সভাপতি ও আওয়ামী লীগ নেতা ড. মো. আওলাদ হোসেন এই কম্বল বিতরণ কর্মসূচী উদ্বোধন করেন।

উদ্ধোধনী বক্তৃতা তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ এখন দৃশ্যমান, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আওয়ামী লীগের নেতাকর্মীরা কাজ করছে। অথচ বিরোধী দলীয় জাতীয় সংসদ সদস্য থাকার কারণে শ্যামপুর ও কদমতলী দুই থানা নিয়ে গঠিত ঢাকা-৪ নির্বাচনী এলাকার জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের চলমান উন্নয়ন থেকে বঞ্চিত রয়েছে। তাই সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে গঠিত ও সমাজসেবা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত সংগঠন শ্যামপুর-কদমতলী সোশাল ওয়েলফেয়ার ক্লাবের মাধ্যমে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিচালনা করা হয়। তারই অংশ হিসেবে এই হাড় কাঁপানো শীতে শ্যামপুর ও কদমতলী থানা আওয়ামী লীগের নিম্নআয়ের নেতা কর্মীদের মাঝে সাত দিনব্যাপী কম্বল বিতরণ কর্মসূচী উদ্বোধন করা হলো। পরবর্তী সাত দিন শ্যামপুর ও কদমতলী থানার প্রতিটি ওয়ার্ডে এবং কার্যক্রম পরিচালিত হবে।

ক্লাবের সভাপতি ড. মো. আওলাদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কদমতলী থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক কাউন্সিলর ক্লাবের সহ-সভাপতি মোহাম্মদ নাছিম মিয়া, ঢাকা জেলা পরিষদের সাবেক সদস্য ক্লাবের কোষাধ্যক্ষ আলমগীর মেম্বার, শ্যামপুর থানা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক ও ক্লাবের দপ্তর সম্পাদক শরিফ মো. শাহজাহান, আওয়ামী লীগ নেতা ও ক্লাবের নির্বাহী পরিচালক হাজী মহব্বত হোসেন ও রোখসানা বেগম পারুল প্রমুখ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শ্যামপুর-কদমতলী,কম্বল বিতরণ,সোশ্যাল ওয়েলফেয়ার ক্লাব
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close