reporterঅনলাইন ডেস্ক
  ০৫ ডিসেম্বর, ২০২২

১০০ ইঞ্চি অ্যান্ড্রয়েড স্মার্ট এলইডি টিভি আনল র‌্যাংগস 

ছবি : প্রতিদিনের সংবাদ

র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড, যা সনি-র‌্যাংগস নাম বহুলভাবে পরিচিত, ঢাকার বাংলামোটর, সোনারতরী শোরুমে প্রথম বাংলাদেশি ব্র্যান্ড হিসেবে ১০০ ইঞ্চি অ্যান্ড্রয়েড স্মার্ট এলইডি টিভির আনুষ্ঠানিক বাজারজাত ঘোষণা করেছে।

র‌্যাংগস, বাংলাদেশের মানুষের জন্য সাশ্রয়ী মূল্যে সেরা মানের ইলেকট্রনিক্স পণ্য সরবরাহের জন্য প্রতিশ্রুতিবদ্ধ। একই সঙ্গে সব পণ্যে টেকনোলজিক্যাল অ্যাডভান্সমেন্ট নিশ্চিত করে যাচ্ছে সেবার শুরুর দিনগুলো থেকেই। ১৯৮৭ সাল থেকে বাজারে নিয়ে আসা সাদাকালো র‌্যাংগস সিআরটি টিভি থেকে যাত্রা শুরু হয়ে এখন কালের আবহে কালার টিভি, এলসিডি টিভি, এলইডি টিভি, 4K এলইডি টিভি, ভয়েস কন্ট্রোল টিভি, ফ্রেমলেস ভয়েস কন্ট্রোল টিভি এবং অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম এর মানসম্পন্ন। ১৭ ইঞ্চি টিভির স্ক্রিন সাইজ থেকে শুরু হয়ে এখন পৌঁছে গেছে ১০০ ইঞ্চির টিভির সাইজে। প্রথম বাংলাদেশি ব্র্যান্ড হিসেবে যা প্রথম।

এই ১০০ ইঞ্চি এলইডি টিভির মডেলটি 4K পিকচার প্রসেসর, অসাধারণ কন্ট্রাস্ট, কালারের গভীরতাসমৃদ্ধ। আরো থাকছে Dolby Audio, Android 11 অপারেটিং সিস্টেম, প্রি-ইনস্টলড এপ্লিকেশন "Toffee", ১৬ বাটনের মি ভয়েস রিমোট কন্ট্রোল ও ন্যারো বেজেলের আকর্ষণীয় ডিজাইন। ১০০ ইঞ্চি অ্যান্ড্রয়েড স্মার্ট এলইডি টিভি এরই মধ্যে র‌্যাংগসের শোরুমে ও অনলাইন স্টোর shop.rangs.com.bd-এ পাওয়া যাচ্ছে। ফিফা-২০২২ ওয়ার্ল্ড কাপ ফুটবল ও আনুষ্ঠানিক উদ্বোধন উপলক্ষে সাত দিনের স্পেশাল মূল্য মাত্র ৩ লাখ ৯৯ হাজার ৯০০ টাকায় ক্রেতা পাবেন এই টিভি। একই সঙ্গে থাকছে চার বছরের প্যানেল ওয়ারেন্টিসহ পাঁচ বছরের সার্ভিস ওয়ারেন্টি।

এই অনুষ্ঠানের মাধ্যমে একই সঙ্গে ‘র‌্যাংগস ফ্ল্যাগশিপ স্টোর - সোনারতরী’-এর আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়। সেরা মানের ও অফিশিয়াল পণ্য ও নির্ভরযোগ্য বিক্রয়োত্তর সেবার নিশ্চয়তা নিয়ে সনি, এলজি, ইলেকট্রোলাক্স, কেলভিনেটর, র‌্যাংগস, কেনস্টারসহ বিশ্বমানের ইলেকট্রনিক্স ব্র্যান্ডের পণ্যের বিপুল সমাহার থাকবে এই র‌্যাংগস ফ্ল্যাগশিপ স্টোরে।

র‌্যাংগস ইলেকট্রনিক্সের পক্ষ থেকে মিসেস সাচিমি হোসেন, সম্মানিত ভাইস চেয়ারপারসন এবং মিস বিনাস হোসেন, উপ-ব্যবস্থাপনা পরিচালক যৌথভাবে এই আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

৪০ বছর ধরে র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড অত্যন্ত সুনাম, সাফল্য ও বিশ্বস্ততার সঙ্গে বিশ্ববিখ্যাত ব্র্যান্ডের ইলেকট্রনিক্স পণ্য বাংলাদেশের বাজারে বাজারজাত করে আসছে। যাবতীয় স্বাস্থ্যসুরক্ষা মেনেই এই অনুষ্ঠানের আয়োজন সম্পন্ন হয়। সংবাদ বিজ্ঞপ্তি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
র‌্যাংস টিভি
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close