reporterঅনলাইন ডেস্ক
  ০২ ডিসেম্বর, ২০২২

৬ষ্ঠ বারের মতো আইসিএমএবি বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড পেল বারাকা পাওয়ার

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। ছবি : প্রতিদিনের সংবাদ

ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশের (আইসিএমএবি) ‘বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড ২০২১’ এ পাওয়ার জেনারেশন, ট্রান্সমিশন ও ডিস্ট্রিবিউশন ক্যাটাগরিতে ব্রোঞ্জ পদক পেয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত বারাকা পাওয়ার লিমিটেড।

এই নিয়ে ষষ্ঠবারের মতো বারাকা পাওয়ার আইসিএমএবি থেকে সু-করপোরেট গভর্নেন্সের জন্য এই মর্যাদাপূর্ণ স্বীকৃতি পেয়েছে। ২০১২ সাল থেকে কোম্পানিটি ধারাবাহিকভাবে আইসিএমএবির পুরস্কার বিজয়ী হয়ে আসছে।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) রাজধানীর ইন্টারকন্টিনেন্টাল হোটেলে পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবায়াত-উল-ইসলাম এবং ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট মো. জসিম উদ্দিন উপস্থিত ছিলেন।

বারাকা পাওয়ারের ব্যবস্থাপনা পরিচালক ফাহিম আহমেদ চৌধুরী বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির কাছ থেকে পুরস্কার গ্রহণ করেন। এসময় আরও উপস্থিত ছিলেন অর্থ বিভাগের পরিচালক মো. মনিরুল ইসলাম, প্রধান আর্থিক কর্মকর্তা মনোয়ার আহমেদ, জিএম (এইচআর অ্যান্ড অ্যাডমিন) মিরাজুল করিম এবং ডিজিএম মোহাম্মদ রানা।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বারাকা পাওয়ার,বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close