reporterঅনলাইন ডেস্ক
  ০৬ নভেম্বর, ২০২২

পদ্মা ব্যাংকে কর্মশালা অনুষ্ঠিত

ছবি : প্রতিদিনের সংবাদ

পদ্মা ব্যাংক ‘ক্রেডিট ব্যাক মানিলন্ডারিং প্রতিরোধ ব্যাংকারদের সচেতনতা ও দায়িত্বসমূহ’-বিষয়ক ৩ ঘণ্টাব্যাপী এক কর্মশালার আয়োজন করে।

শনিবার (৫ নভেম্বর) পদ্মা ব্যাংকের মিরপুরে লার্নিং ও ট্যালেন্ট ডেভেলপমেন্ট সেন্টারে এএমএল অ্যান্ড সিএফটি ডিভিশনের তত্ত্বাবধায়নে অনুষ্ঠিত হয় এই কর্মশালা।

ব্যাংকের করপোরেট প্রধান কার্যালয়ের সংশ্লিষ্ট বিভাগসমূহ থেকে ৫৫ জন কর্মকর্তা এই কর্মসূচিতে অংশ নেন। কর্মশালাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও তারেক রিয়াজ খান।

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপব্যবস্থাপনা পরিচালক ও ক্যামেলকো জাবেদ আমিন, বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিটের (বিএফআইইউ) যুগ্মপরিচালক খন্দকার আসিফ রাব্বানী এবং প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

অনুষ্ঠানটি পরিচালনা করেন ব্যাংকের ডেপুটি ক্যামেলকো রাশেদুল করিম। তারেক রিয়াজ খান তার বক্তব্যে ক্রেডিট ব্যাক মানিলন্ডারিং প্রতিরোধে সবাইকে যার যার জায়গায় প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করার আহ্বান জানান।

উদ্বোধন অনুষ্ঠান শেষে বিএফআইইউর যুগ্ম পরিচালক মূল কর্মশালাটি পরিচালনা করেন। তিনি ক্রেডিট ব্যাক মানিলন্ডারিংয়ের তাত্বিক ও প্রায়োগিক বিভিন্ন দিকের ওপর আলোকপাত করেন এবং ব্যাংকারদের দায়িত্ব ও কর্তব্যসমূহ সম্পর্কে অংশগ্রহণকারীদের অবহিত করেন। প্রশ্নোত্তর পর্বের মাধ্যমে কর্মশালাটি সমাপ্ত হয়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পদ্মা ব্যাংক,কর্মশালা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close