reporterঅনলাইন ডেস্ক
  ০২ নভেম্বর, ২০২২

সরাইলে ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন

ছবি : প্রতিদিনের সংবাদ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ৩৯০তম শাখা বুধবার (২ নভেম্বর) উদ্বোধন করা হয়েছে। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথি হিসেবে এ শাখার উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মো. ওমর ফারুক খান, সরাইল উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুল হক মৃদুল ও সরাইল উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আবু হানিফ এবং স্বাগত বক্তব্য দেন ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মাকসুদুর রহমান। কুমিল্লা জোনপ্রধান শহীদুল্লাহ মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে ধন্যবাদ জ্ঞাপন করেন সরাইল শাখাপ্রধান মো. দৌলত খান। গ্রাহক ও শুভানুধ্যায়ীদের পক্ষ থেকে বক্তব্য দেন সরাইল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবদুল জাব্বার, ব্যবসায়ী মো. বাবুল মিয়া, ঠাকুর ধন বিশ্বাস ও শিক্ষিকা শামছুন নাহার সুলতানা হক। ব্যাংকের নির্বাহী কর্মকর্তা, গ্রাহক, শুভানুধ্যায়ী এবং গণ্যমান্য ব্যক্তিরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথির বক্তব্যে বলেন ইসলামী ব্যাংক বর্তমান সময়ের জন্য অন্যতম রোল মডেল। বিশ্বের সর্ববৃহৎ ডেনিম, হোমটেক্স ও সুগার রিফাইনারিতে ইসলামী ব্যাংকের বিনিয়োগ রয়েছে। এর মাধ্যমে প্রায় ৮৫ লাখ লোকের কর্মসংস্থান হয়েছে। দেশের প্রত্যন্ত অঞ্চলে পল্লী উন্নয়ন কর্মসূচি প্রণয়নের মাধ্যমে দারিদ্র্যদূরীকরণে গুরুত্বপূর্ণ অবদান রাখছে ইসলামী ব্যাংক।

তিনি বলেন, আমানত, বিনিয়োগ, আমদানি-রপ্তানি ও রেমিট্যান্সে সারা দেশে প্রথম অবস্থানে রয়েছে ইসলামী ব্যাংক। তথ্যপ্রযুক্তির উৎকর্ষের এ সময় কাঙ্খিত আধুনিক ব্যাংকিংব্যবস্থা বাস্তবায়নে ইসলামী ব্যাংকের সেলফিন অন্যতম নজির স্থাপন করেছে। তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়ায় আরো বেশি শিল্পপ্রতিষ্ঠান স্থাপন, উন্নত রেমিট্যান্স সেবা প্রদান ও জীবনমান উন্নয়নে বিনিয়োগের মাধ্যমে এ অঞ্চলের অর্থনৈতিক উন্নয়নে ইসলামী ব্যাংক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সরাইল,ইসলামী ব্যাংক
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close