নিজস্ব প্রতিবেদক

  ১৭ সেপ্টেম্বর, ২০২২

রূপায়ণ সিটির ম্যাজেস্টিক ফেইজ হস্তান্তর 

ছবি : প্রতিদিনের সংবাদ

দেশের প্রথম প্রিমিয়াম মেগা গেইটেড কমিউনিটি রূপায়ণ সিটি উত্তরার রূপায়ণ ম্যাজেস্টিক ফেইজের ১১টি ভবনের ৩১৫টি কন্ডো অ্যাপার্টমেন্ট শুক্রবার (১৬ সেপ্টেম্বর) রাতে গ্রাহকদের মাঝে আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করা হয়।

পবিত্র কোরআন তেলওয়াতের পর রূপায়ণ সিটি উত্তরার অগ্রগতি এবং ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এম মাহবুবুর রহমান। পরে অতিথিদের নিয়ে রূপায়ণ সিটি উত্তরার গ্রাহকদের মাঝে কন্ডো অ্যাপার্টমেন্ট হস্তান্তরের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন রূপায়ণ চেয়ারম্যান লিয়াকত আলী খান মুকুল এবং কো-চেয়ারম্যান মাহির আলী খান রাতুল।

এরপর রূপায়ণ সিটি উত্তরার হেড অব কনস্ট্রাকশন ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) আহসান হাবিব প্রজেক্টের প্লানিং ডিজাইন ও কনস্ট্রাকশন নিয়ে বিস্তারিত আলোচনা করেন, বক্তব্য রাখেন রূপায়ণ গ্রুপের উপদেষ্টা ক্যাপ্টেন (অবঃ) পি জে উল্লাহ, রূপায়ণ গ্রুপের কো চেয়ারম্যান মাহির আলী খান রাতুল এবং গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শরীফ আহমেদ।

রূপায়ণ সিটি উত্তরার ডিরেক্টর সেলস রেজাউল হক লিমনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রূপায়ণ গ্রুপের চেয়ারম্যান মহোদয়ের মা ফরিদা বেগম, ডিরেক্টর রোকেয়া বেগম নাসিমা, ভাইস চেয়ারম্যান আলী আকবর খান রতন, ভাইস চেয়ারম্যান নওরীন জাহান মিতুল এবং ডিরেক্টর সাইফ আলী খান অতুল, এশিয়ান গ্রুপ ও এশিয়ান টিভির চেয়ারম্যান হারুন অর রশীদ। আরো উপস্থিত ছিলেন গ্রাহক এবং প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

উল্লেখ্য রূপায়ণ সিটি উত্তরার রয়েছে ৬৩ শতাংশ খোলা জায়গা, সবুজ খেলার মাঠ, সাড়ে ছয় কিলোমিটার দীর্ঘ জগিং ট্র্যাক, কমিউনিটি স্পেস, ইনডোর গেমস জোন, কমিউনিটি ক্লাব, কর্নার শপ, মসজিদ, স্যুয়ারেজ ট্রিটমেন্ট প্লান্টসহ আধুনিক নগর জীবনের সকল আয়োজন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রূপায়ণ সিটি,রূপায়ণ ম্যাজেস্টিক ফেইজ হস্তান্তর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close