reporterঅনলাইন ডেস্ক
  ১০ আগস্ট, ২০২২

সিএডির আধুনিকায়ন করল পদ্মা ব্যাংক

ছবি : প্রতিদিনের সংবাদ

সার্বিক লোন কার্যক্রম সহজ ও স্বচ্ছ করার লক্ষ্যে এবার সেন্ট্রালাইজড ক্রেডিট অ্যাডমিনিস্ট্রেশন ডিপার্টমেন্ট (সিএডি) চালু করল পদ্মা ব্যাংক লিমিটেড। রবিবার (৭ আগস্ট) পদ্মা ব্যাংক এর মিরপুর ট্রেনিং ইনিস্টটিউটে ক্রেডিট অ্যাডমিনিস্ট্রেশন ডিপার্টমেন্টের আধুনিকায়ন ও কেন্দ্রীয়করণের উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তারেক রিয়াজ খান।

তিনি বলেন, একটি ব্যাংকের অন্যতম বড় শক্তি হল সিএডি। তাদের শক্তিশালী করাটা সবচেয়ে বেশী জরুরী। ব্যাংকের আর্নিং অ্যাসেটের মান উন্নয়নের পাশাপাশি কোন লোন যাতে ব্যাড লোন হয়ে না যায় তা এখন আগে থেকেই তদারকি করা যাবে। সবকিছু যাচাই বাছাই করে দেয়া হবে প্রতিটি লোন। উর্ধ্বতন কতৃপক্ষের কড়া নজরদারীতে এখন অনেক কিছু সহজ ও দ্রæত সময়ে শেষ করা সম্ভব হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আহসান চৌধুরী, এসইভিপি ও আরএমডি অ্যান্ড ল’ হেড ফিরোজ আলম, এসইভিপি ও প্রিন্সিপাল মিরপুর ট্রেনিং ইনিস্টিটিউট সাবিরুল ইসলাম চৌধুরী, এসভিপি ও হেড অব ক্রেডিট অ্যাডমিনিস্ট্রেশন ডিপার্টমেন্ট মো. হাবিবুর রহমান-সহ বিভিন্ন বিভাগের উর্ধ্বতন কর্মকর্তারা।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সিএডির আধুনিকায়ন করল,পদ্মা ব্যাংক
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close