নিজস্ব প্রতিবেদক

  ০৭ আগস্ট, ২০২২

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের বিজনেস রিভিউ মিটিং অনুষ্ঠিত

ছবি : প্রতিদিনের সংবাদ

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের বিজনেস রিভিউ মিটিং সম্প্রতি ঢাকায় ব্যাংকের প্রধান কার্যালয়ে অবস্থিত স্ট্যান্ডার্ড ব্যাংক লার্নিং সেন্টারে অনুষ্ঠিত হয়। স্ট্যান্ডার্ড ব্যাংকের ঢাকা রিজিওনের ৬২টি শাখার মধ্যে ১৫টি শাখার ম্যানেজার অংশগ্রহণ করেন। অনুষ্ঠিত এই মিটিংয়ে সভাপতিত্ব করেন ব্যাংকের সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক ও সিইও খন্দকার রাশেদ মাকসুদ।

সভাপতির ভাষণে জনাব মাকসুদ ২০২২ সালের জন্য নির্ধারিত ব্যবসায়িক লক্ষ্য অর্জনের অগ্রগতি পর্যালোচনা করেন এবং রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে চলমান বৈশ্বিক চ্যালেঞ্জ এবং বাংলাদেশের ব্যবসা বাণিজ্যে এর প্রভাব মোকাবেলায় দিক নির্দেশনা প্রদান করেন।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক, সিআরও ও ক্যামেলকো মো. তৌহিদুল আলম খান, উপব্যবস্থাপনা পরিচালক ও সিওও মোহাম্মদ রফিকুল ইসলাম, উপব্যবস্থাপনা পরিচালক ও সিবিও এম লতিফ হাসান, হেড অব বিজনেস ডেভেলপমেন্ট ও এসবিএল শরি’আহ্ সেক্রেটারিয়েট মো. মোহন মিয়া, এসইভিপি ও মানব সম্পদ বিভাগের প্রধান আলকনা কে. চৌধুরী, এসইভিপি ও খুলনা রিজিওনের রিজিওনাল ম্যানেজার হায়দার নুরুন্নাহার এবং ভারপ্রাপ্ত কোম্পানি সেক্রেটারি মো. আলী রেজা এফসিএমএ, সিআইপিএ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রিভিউ মিটিং,স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close