reporterঅনলাইন ডেস্ক
  ১৯ এপ্রিল, ২০২১

নতুন ই-কমার্স প্ল‍্যাটফর্ম ‘দ্রব‍্য ডটকম’

`খুশিতে বাংলাদেশ' এই শ্লোগানে ক্রমবর্ধমান দেশের ই-কমার্স খাতে ক্রেতাদের ঝামেলাবিহীন কেনাকাটার সুবিধা দিতে বাঙালির প্রাণের উৎসব পহেলা বৈশাখের দিন চালু হয়েছে দ্রব‍্য ডটকম।

নতুন ই-কমার্স প্লাটফর্মটিতে দ্রুত ডেলিভারি, মানসম্মত পণ্য, অবিশ্বাস্য ডিসকাউন্টসহ নানা সুবিধা মিলবে।

যাত্রা শুরু উপলক্ষ‍্যে বেশ কিছু অফার ও ডিসকাউন্ট মিলবে দ্রব‍্য ডটকমে। সর্বোচ্চ ৫০% ডিসকাউন্টে কেনা যাবে অনেক পণ‍্যে। এছাড়া বাংলা নববর্ষ উপলক্ষ‍্যে মাত্র ১৪ টাকায় আইফোন ১২, বাইক, স্মার্টটিভি ও টি-শার্ট জিতে নেয়ার সুযোগ পাবেন গ্রাহকরা।

দ্রব‍্য ডটকমের ম‍্যানেজিং ডিরেক্টর বাতিয়া আহসান বলেন, দেশের অনেক ই-কমার্সের ভীড়ে মানসম্মত সার্ভিস নিয়ে ঝামেলায় পোহাতে হয় গ্রাহকদের। তাই উন্নত সেবার লক্ষ‍্য নিয়ে সঠিক দামে, ভালো ব্র‍্যান্ডের সব অরজিনাল পণ‍্য সঠিক সময়ের গ্রাহকের কাছে পৌঁছে দিয়ে সবার মুখে হাসি ফুটতে চায় দ্রব‍্য ডটকম।

বাইক, স্মার্টফোন, ট‍্যাব, এসি, গ‍্যাজেট, হোম অ্যাপ্লায়েন্স, ফ‍্যাশন ও গ্রোসারিসহ অনেক ক‍্যাটাগরির পণ‍্য মিলবে দ্রব‍্য ডটকমে। মূল্য পরিশোধের জন্য রয়েছে সব পেমেন্ট অপশন। আছে বিকাশ, ভিসা, মাস্টার কিংবা অ্যামেক্স কার্ড, নেক্সাস পে, ব্যাংক ডিপোজিটসহ নগদে মূল্য পরিশোধের সুবিধা।

এছাড়াও কাস্টমার চাইলে পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধ করতে পারবে।

উল্লেখ‍্য, দ্রব‍্য ডটকম আহসান গ্রুপ লিমিটেড এর অঙ্গপ্রতিষ্ঠান। দ্রব‍্য ডটকম সম্পর্কে আরও জানতে (http://drobboo.com) ভিজিট করুন।

পিডিএসও/ জিজাক

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ই-কমার্স প্ল‍্যাটফর্ম,দ্রব‍্য ডটকম
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close