reporterঅনলাইন ডেস্ক
  ২৪ ডিসেম্বর, ২০২২

বিসিআরএ বিজয় সম্মাননা : সেরা চলচ্চিত্র সাংবাদিক আহমেদ তেপান্তর

ছবি : প্রতিদিনের সংবাদ

বাংলাদেশ কালচারাল রিপোর্টার্স এসোসিয়েশনের (বিসিআরএ) বিবেচনায় সেরা চলচ্চিত্র সাংবাদিক হয়েছেন দৈনিক আজকালের খবরের নিজস্ব প্রতিবেদক আহমেদ তেপান্তর। সংগঠনটির বিজয় সম্মননা-২০২২ পেয়েছেন তিনি।

শুক্রবার (২৩ ডিসেম্বর) রাজধানীর আন্তর্জাতিক মাতৃভাষা ইন্সটিউট মিলনায়তনে তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ এ সম্মাননা তুলে দেন।

আহমেদ তেপান্তর বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক দফতর সম্পাদক হিসেবে সাফল্যের সঙ্গে কাজ করছেন। তিনি এর আগে দৈনিক আমার দেশে কাজ করেছেন। তার সময়োচিত চিন্তাধারার লেখনিগুলো চলচ্চিত্রের উন্নয়নে প্রভূত ভূমিকা রাখছে। বিভিন্ন সময়ে বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে মুখর থাকেন তিনি। করোনাকালে স্বাস্থ্যবিধি সুরক্ষায় প্রচারণা চালিয়েছেন তিনি। নিজ উদ্যোগে সাধারণ মানুষের মাঝে স্বাস্থ্য সুরক্ষার উপকরণ ও ত্রাণ বিতরণ করেছেন তিনি। তিনি লেখক হিসেবেও সমাধিক পরিচিত। বিজয়ের মাসে সাংস্কৃতিক অঙ্গনের গুণী মানুষদের মূল্যায়নের অংশ হিসেবে এ উদ্যোগ গ্রহণ করে বিসিআরএ।

প্রসঙ্গত, দেশের দৈনিক, সাপ্তাহিক, পাক্ষিক ও ইলেকট্রনিক্স গণমাধ্যমে কর্মরত কালচারাল রিপোর্টারদের প্রতিনিধিত্বকারী একমাত্র সংগঠন বিসিআরএ।

অনুষ্ঠানে সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি অভি চৌধুরী ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক দুলাল খানসহ দেশের বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিক ও সাংস্কৃতিক অঙ্গনের ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিসিআরএ বিজয় সম্মাননা,ব চলচ্চিত্র সাংবাদিক,আহমেদ তেপান্তর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close