reporterঅনলাইন ডেস্ক
  ২৬ জুলাই, ২০২০

সজীব ওয়াজেদকে নিয়ে লেখা গ্রন্থের মোড়ক উন্মোচন

‘সজীব ওয়াজেদ জয় : সমৃদ্ধ আগামীর প্রতিচ্ছবি’ গ্রন্থের মোড়ক উন্মোচন করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। রোববার সেতুমন্ত্রীর সরকারি বাসভবনে গ্রন্থটির মোড়ক উন্মোচন করেন তিনি

এ সময় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী এবং গ্রন্থটির প্রকাশক জুনাইদ আহমেদ পলক, প্রধানমন্ত্রীর উপপ্রেস সচিব ও গ্রন্থটির সম্পাদক আশরাফুল আলম খোকন, জয়ীতা প্রকাশনীর স্বত্বাধিকারী ইয়াসিন কবির জয় উপস্থিত ছিলেন

ওবায়দুল কাদের বলেন, ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের নেপথ্য কারিগর সজীব ওয়াজেদ জয় প্রযুক্তির সহায়তায় দেখিয়েছেন বিস্ময়কর সাফল্য। বঙ্গবন্ধু দিয়েছেন স্বাধীন সার্বভৌম পতাকা, তিনি বাংলাদেশের স্বাধীনতার রোল মডেল এবং তার সুযোগ্য কন্যা শেখ হাসিনা দিয়েছেন উন্নয়ন ও অর্জনের বিশ্বব্যাপী স্বীকৃতি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, প্রযুক্তির অব্যাহত উন্নতির কল্যাণে এটাই বদলে যাওয়া বাংলাদেশ। শেখ হাসিনার নেতৃত্বের কারিশমা আর আইসিটির সক্ষমতার রূপকার সজীব ওয়াজেদ জয়।

২৭ জুলাই সজীব ওয়াজেদের জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ওবায়দুল কাদের বলেন, তিনি ডিজিটাল বাংলাদেশের নেপথ্যের নায়ক, নিঃশব্দে ঘটে যাওয়া আইসিটি বিপ্লবের স্থপতি, কোটি তরুণের স্বপ্নসারথি।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মোড়ক উন্মোচন,সমৃদ্ধ আগামীর প্রতিচ্ছবি,সজীব ওয়াজেদ,জয়,ওবায়দুল কাদের
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close