reporterঅনলাইন ডেস্ক
  ১১ ডিসেম্বর, ২০১৭

কুমিল্লায় গাছের সঙ্গে বাসের ধাক্কা, নিহত ৪

কুমিল্লায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে পিতা-পুত্রসহ চারজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত ১২ জন। সোমবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি উপজেলার রায়পুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ ভোররাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দির রায়পুর এলাকায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খেয়ে সড়কসংলগ্ন খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই চারজন নিহত হন।

নিহতরা হলেন—চট্টগ্রামের লোহাগাড়া এলাকার শাহাবুদ্দিন (৩৬), তার ছেলে আবু হানিফ (৭), একই এলাকার নুরুল হাসান রিফাত (২৮) এবং সাতকানিয়া এলাকার আমজাদ হোসেন (৩০)। এ দুর্ঘটনায় আহতদেরকে প্রথমে দাউদকান্দির গৌরীপুর হাসপাতালে ভর্তি করা হয় ও পরে আশঙ্কাজনক অবস্থায় তিনজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপর নয়জনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেয়া হয়।

এ বিষয়ে দাউদকান্দি হাইওয়ে থানার ওসি আবুল কালাম আজাদ জানান, নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবং দুর্ঘটনাকবলিত গাড়ি উদ্ধার করা হয়েছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গাছের সঙ্গে বাসের ধাক্কা,সড়ক দুর্ঘটনা,কুমিল্লা,সৌদিয়া পরিবহন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist