reporterঅনলাইন ডেস্ক
  ২৪ নভেম্বর, ২০১৭

উত্তরবঙ্গের সঙ্গে ঢাকার ট্রেন চলাচল বন্ধ

ঢাকা-রাজশাহী রেলরুটের গাজীপুরের বক্তারপুর এলাকায় রেলক্রসিংয়ে ট্রাকের সঙ্গে সংঘর্ষে ট্রেনের সহকারী চালক নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ৫০ জন। হতাহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে। দুর্ঘটনার পর থেকে ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের ট্রেন চলাচল বন্ধ হয়ে গেছে।

নিহত ব্যক্তির নাম নূর আলম শরীফ। তিনি ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার শশা গ্রামের মমিন শরীফের ছেলে। তিনি ট্রেনের সহকারী চালক হিসেবে কর্মরত ছিলেন।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের ওয়্যারহাউস ইন্সপেক্টর ইব্রাহিম চৌধুরী জানান, বৃহস্পতিবার রাত দুটার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা লালমনিরহাটগামী লালমনি এক্সপ্রেস ট্রেনটি কালিয়াকৈর উপজেলার বক্তারপুর রেলক্রসিংয়ে পৌঁছলে রয়েল গ্রুপের একটি ট্রাকের সঙ্গে ট্রেনটির সংঘর্ষ হয়। এ সময় ট্রেনের সহকারী চালক ঘটনাস্থলেই মারা যান। পরে বিচ্ছিন্ন হওয়া সাতটি বগি ঘটনাস্থলে রেখে চারটি বগি নিয়ে ট্রেনটি খাড়াজোড়া এলাকায় পৌঁছায়।

দুর্ঘটনায় ট্রেনের অন্তত ৫০ যাত্রী আহত হয়েছেন। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে। আহতদের মধ্যে একজন যাত্রীর অবস্থা আশঙ্কাজনক। দুর্ঘটনার পর থেকে ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের ট্রেন চলাচল বন্ধ রয়েছে। দুর্ঘটনাকবলিত ট্রেনটি উদ্ধারে তৎপরতা শুরু হয়েছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
উত্তরবঙ্গ,ট্রেন চলাচল,ট্রাক ও ট্রেন সংঘর্ষ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist