বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

  ১৭ নভেম্বর, ২০১৭

বাউফল প্রান্তিক কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ

পটুয়াখালীর বাউফল উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারন অধিদপ্তর আয়োজনে ও উপজেলা কৃষি পুর্নবাসন বাস্তবায়ন কমিটির বাস্তবায়নে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ কার্যক্রমের উদ্ধোধন করা হয়েছে । আজ শুক্রবার সকাল ১০ ঘটিকার বাউফল উপজেলা পরিষদ মিরনায়তনে বীজ ও সার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত হয়ে ছয়শত কৃষকদের মাঝে কৃষি উপকরন বিতরন করেন, জাতীয় সংসদের চীফ হুইপ আ,স,ম ফিরোজ এমপি।

ইউএনও মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্চিনিয়ার মজিবুর রহমান, ভাইস চেয়ারম্যান মোশারেফ হোসেন খান, মহিলা ভাইস চেয়ারম্যান রেহেনা বেগম,মুক্তিযোদ্ধা কমান্ডার শামসুল আলম মিয়া, চীফ হুইপ সহকারি সচিব আনিচুর রহমান ও উপজেলা কৃষি কর্মকর্তা সরোয়ার জামান প্রমুখ ।

একই অনুষ্ঠানে বাউফল নারী উন্নয়ন ফোরামের উদ্যোগে গরীব ও অসহায় নারীদের মাঝে ৩৮ সেলাই মেশিন ও সমাজ সেবা অধিদপ্তরের উদ্যোগে বয়স্ক,বিধবা ও অস্বচ্ছল প্রতিবন্ধিদের মধ্যে ১৫ হাজার ভাতার পাশবাই বিতরণ করা হয় ।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বীজ ও সার বিতরণ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist