ঝিনাইদহ প্রতিনিধি

  ২৩ অক্টোবর, ২০১৭

কক্সবাজারের রামুতে প্রতিদিনের সংবাদ প্রতিনিধির ওপর হামলার প্রতিবাদ

ঝিনাইদহে সাংবাদিকদের মানবন্ধন

দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার কক্সবাজারের রামু প্রতিনিধি দিদারুল আলম জিসানের উপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবীতে ঝিনাইদহে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। সোমবার দুপুরে প্রেসক্লাব চত্বরে ঝিনাইদহে কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা এ মানববন্ধন কর্মসূচী পালন করে।

মানববন্ধনে বক্তব্য রাখেন, ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি একুশে টিভি ও দৈনিক জনকন্ঠের জেলা প্রতিনিধি এম. রায়হান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এস.এ টিভির প্রতিনিধি ফয়সাল আহমেদ, সাবেক সভাপতি, এন.টিভি ও দৈনিক যুগান্তরের মিজানুর রহমান, দৈনিক কালের কন্ঠের এম. সাইফল মাবুদ, সাবেক সাধারণ সম্পাদক এটিএন বাংলা ও এটিএন নিউজের নিজাম জোয়ারদার বাবলূ, স্থানিয় দৈনিক নবচিত্রের প্রধান সম্পাদক আলহাজ মোঃ শহিদুল ইসলাম, ইউএনবি’র প্রতিনিধি মানবাধিকার কর্মী আমিনুর রহমান টুকু প্রমুখ।

বক্তারা বলেন, জিসানের উপর হামলাকরীদের সাথে তার কোন ব্যক্তিগত শত্রুতা ছিলনা। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের জের ধরে তার উপর বর্বরোচিত হামলা করা হয়েছে। নৃশংস ভাবে তার চোখ তুলে নেওয়ার চেষ্টা করা হয়েছে। সে ক্ষত নিয়ে এখন সে হাসপাতালে চিকিৎসাধীন। এটা সমগ্র সাংবাদিক সমাজের উপর হামলা। আমরা সকল সাংবাদিকের উপর হামলা নির্যাতনের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানায়। বক্তারা জিসানের উপর হামলাকরীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবী জানিয়ে বলেন, অন্যথায় সারা দেশব্যাপী বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মানবন্ধন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist