বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

  ১৯ অক্টোবর, ২০১৭

বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত

পটুয়াখালীর বাউফলে ‘পরিচ্ছন্ন হাত, সুন্দর ভবিষ্যৎ’ এই প্রতিবাদ্য বিষয় নিয়ে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত হয়েছে। উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর আয়োজনে ও স্লোব-বাংলাদেশ, ব্র্যাক, ইকো কো-অপারেশনের সহযোগিতায় জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকার সময় উপজেলা পরিষদ চত্বর থেকে র‌্যালী বের পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বাউফল দাশপাড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে শেষ হয়। পরে ওই বিদ্যালয় মিলয়নায়তনে জনস্বাস্থ্য প্রকৌশলী আলী আশ্রাবের সভাপতিত্বে হাত ধোয়া উপরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান ।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রিয়াজুল হক,মহিলা বিষয়ক কর্মকর্তা কানিজ মার্জিনা,মাধ্যমিক একাডেমি সুপারভাইজার সোহেল রানা, প্রধান শিক্ষক আফরোজা ইয়াসমিন,স্কুল কমিটির সভাপতি আপেল মাহমুদ ফিরোজ,স্লোব-বাংলাদেশ প্রকল্প কর্মকর্তা দেলোয়ার হোসেন ও ব্র্যাক ওর্য়াস ম্যানেজারসহ প্রমুখ । আলোচনা শেষে ৩শত শিক্ষার্থীদের নিয়ে কি ভাবে হাত ধুতে হয় তা প্রদর্শনী করে দেখানো হয় ।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিশ্ব হাত ধোয়া দিবস
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist