ট্রাকের ধাক্কায় ভেঙে গেল জিয়া গেট

প্রকাশ : ১৯ অক্টোবর ২০১৭, ১৪:৩৯

শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি

শ্রীবরদী বাজার চৌরাস্তায় অবস্থিত ঐতিহ্যবাহী জিয়া গেট অতিরিক্ত মালবোঝাই ট্রাকের ধাক্কায় ভেঙে পড়েছে। এ সময় ট্রাকের ড্রাইভার ও হেলপারসহ ৩ জন গুরুতর আহত হয়।

জানা যায়, তৎকালীন প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মৃত্যুর পর তার স্মৃতিফলক হিসেবে এই গেট নিমার্ণ করা হয়। ১৯৮২ সালে শ্রীবরদী উপজেলা বিএনপির সভাপতি ও শ্রীবরদী ইউপি চেয়ারম্যান আ. ছালামের নেতৃত্বে এই গেট নির্মাণ করা হয় এবং তৎকালীন রাষ্ট্রপতি আ. ছাত্তার গেটটি উদ্বোধন করেন।

বুধবার রাত আনুমানিক আড়াইটার দিকে শ্রীবরদী থেকে ঢাকাগামী ট্রাকে রাতের আঁধারে অতিরিক্ত মালবোঝাই করায় ট্রাকটির উচ্চতা অনেক বেড়ে যায়। ঢাকা মেট্রো-ট ১১-০২৮৩ মালবাহী ট্রাকটি শ্রীবরদী চৌরাস্তা মোড় পাড় হবার সময় গেটটিতে ধাক্কা দিলে গেট ভেঙে ট্রাকের উপরে পড়লে ট্রাকের সম্মুখভাগ দুমরে-মুচড়ে যায়। এ সময় ট্রাকের ভেতরে থাকা শেরপুর সদরের ড্রাইভার গোপাল সরকার (৫০), হেলপার নয়ন মিয়া (২৮) ও ফাহিম মিয়া (৩০) গুরুতর আহত হয়।

স্থানীয় লোকজন তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে শেরপুর সদর হাসপাতালে প্রেরণ করেন। পরে তাদেরকে শেরপুর সদর হাসপাতাল থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনার পর রাস্তাটি সাময়িকভাবে বন্ধ থাকায় স্থানীয় ও দুরপাল্লার গাড়ি চলাচল বন্ধ হয়ে যায়। ইউএনও খালেদা নাছরিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পিডিএসও/হেলাল