দিদারুল আলম জিসান, রামু (কক্সবাজার)

  ২৬ সেপ্টেম্বর, ২০১৭

‘শিক্ষা, স্বাস্থ্য ও নারীর ক্ষমতায়নে সরকারের অভূতপূর্ব সাফল্য’

শিক্ষা, স্বাস্থ্য ও নারীর ক্ষমতায়নে সরকার অভূতপূর্ব সাফল্য অর্জন করেছে। সরকারের এসব সাফল্যের বিষয়গুলি জনগণের মাঝে ব্যাপক প্রচার করতে হবে। সরকারের সাফল্য, অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে কক্সকাজার জেলা তথ্য অফিসের উদ্যোগে রামু উপজেলা পরিষদ মিলনায়তেন অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতাকালে রামু উপজেলা চেয়ারম্যান রিয়াজ উল আলম একথা বলেন।

রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাজাহান আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামু উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আলী হোসেন। অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মান্নান, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আনজুমান আরা, গর্জনিয়া ই্উ পি চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, সাংবাদিক আমির হোসেন হেলালী প্রমুখ।

প্রধান অতিথির বক্তৃতায় উপজেলা চেয়ারম্যান আরও বলেন, সরকার একটি বাড়ি একটি খামার প্রকল্প, আশ্রয়ন প্রকল্প, নারীর ক্ষমতায়ন, শিক্ষা সহায়তা প্রকল্প, সবার জন্য বিদ্যুৎ, সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় সরকার তৃণমূল পর্যায়ের জনগণকে নানামুখী সেবা দিয়ে যাচ্ছে।

এর আগে জেলা তথ্য অফিসের শিল্পীদের পরিবেশনায় সরকারের সাফল্য, অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে উদ্বুদ্ধকরণ সংগীত পরিবেশন করা হয়।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শিক্ষা,স্বাস্থ্য ও নারী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist