reporterঅনলাইন ডেস্ক
  ২৫ সেপ্টেম্বর, ২০১৭

আখাউড়া স্থলবন্দর টানা ১১ দিন বন্ধ

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর হিন্দু ধর্মালম্বীদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ১১ দিন আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকবে।

আগামীকাল মঙ্গলবার থেকে ৬ অক্টোবর পর্যন্ত স্থলবন্দর দিয়ে সব ধরনের আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকবে বলে নিশ্চিত করেছেন ব্যবসায়ীরা। তবে এ সময় স্থলবন্দর দিয়ে বৈধ পাসপোর্টধারী যাত্রী পারাপার স্বাভাবিক থাকবে।

আখাউড়া স্থলবন্দরের আমদানি-রফতানিকারক অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ভারতীয় ব্যবসায়ীদের সঙ্গে কথা বলে ২৬ সেপ্টেম্বর থেকে ৫ অক্টোবর পর্যন্ত আমদানি-রফতানি বাণিজ্য বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

৬ অক্টোবর শুক্রবার সাপ্তাহিক বন্ধ থাকার কারণে ৭ অক্টোবর শনিবার সকাল থেকে যথারীতি স্থলবন্দর দিয়ে সব ধরনের আমদানি-রফতানি কার্যক্রম স্বাভাবিকভাবে চলবে বলেও জানান তিনি জানান।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আখাউড়া স্থলবন্দর,শারদীয় দুর্গাপূজা,আমদানি-রফতানি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist