মো. আক্কাছ আলী, ভালুকা (ময়মনসিংহ)

  ১৯ আগস্ট, ২০১৭

বিএনপি নেতার চাঁদা দাবির অভিযোগ

ময়মনসিংহের ভালুকায় বিএনপি নেতারা এক ব্যবসায়ীর কাছে ১০ লাখ টাকা চাঁদা চাওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভুগী ব্যবসায়ী শরিফুল ইসলাম বাদি হয়ে ভালুকা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ সুত্রে জানা যায়,উপজেলার ধীতপুর ইউনিয়নের হাজী সামছুল হকের ছেলে ব্যবসায়ী শরিফুল ইসলাম শান্তিগঞ্জ বাজারে নিজের ক্রয়কৃত জমিতে মেসার্স হক ফিলিং ষ্টেশন নামের একটি পেট্রোল পাম্পের ভবন নির্মাণ করার জন্য কাজ শুরু করে। নির্মাণ কাজ চলার সময় ওই এলাকার আব্দুল কাদিরের ছেলে নাজিম উদ্দিন ও শহর আলীর ছেলে জাহাঙ্গীর আলম, ব্যবসায়ী শরিফুল ইসলামের কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে। ওই টাকা দিতে অপারগতা প্রকাশ করলে নাজিম উদ্দিন ও জাহাঙ্গীর আলমের নেতৃত্বে জুয়েল মিয়া, আঃ ছাত্তার, আল-আমিন, ধনু মিয়া, রশিদ মিয়া, শরিফুল মিয়াসহ ৫/৬ জন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে নির্মাণাধীন পেট্রোল পাম্পে ভাংচুর ও লুটপাট চালায়। এতে ওই ব্যবসায়ীর প্রায় ৩ লক্ষ টাকার ক্ষতি হয়।

ধীতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফুল আলম জানান, আমাদের ইউনিয়নে এরকম একটা প্রতিষ্ঠান হওয়াটা আমাদের গর্বের বিষয়। যদি কেউ এর জন্য চাঁদা দাবি করে থাকে তাহলে এটা খুব দুঃখজনক।

ব্যবসায়ী শরিফুল ইসলাম জানান, আমার ক্রয়কৃত জমিতে সরকারী সব নিয়ম কানুন মেনে পেট্রোল পাস্প নির্মাণ কাজ করছি তারা অনৈতিকভাবে আমার পাম্পে ভাংচুর ও লুটপাট করেছে। তাদের টাকা না দিলে আমাকে মেরে ফেলার হুমকি দিয়েছে।

অভিযুক্ত যুবদল নেতা নাজিম উদ্দিন ও জাহাঙ্গীর আলম জানান, তারা এ বিষয়ে কোন কথা বলতে রাজি নয় ।

ভালুকা মডেল থানা ওসি মামুন আর রশিদ জানান, এ ঘটনায় একজনকে আটক করার পর স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গদের মাধ্যমে লিখিত মুছলেখার পর সমাধান করে দেওয়া হয়। পরবর্তী সময় তারা যদি পাম্প নির্মান কাজে বাধা দেয় তাহলে তাদের বিরুদ্ধে কঠিন ব্যবস্থা নেওয়া হবে।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিএনপি নেতা,চাঁদা দাবি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist