মাজহারুল ইসলাম মিশু, হালুয়াঘাট

  ১৮ আগস্ট, ২০১৭

চিরনিদ্রায় শায়িত হালুয়াঘাট আওয়ামী লীগের প্রবীণ নেতা

চিরনিদ্রায় শায়িত হলেন হালুয়াঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও হালুয়াঘাট শহীদ স্মৃতি ডিগ্রি কলেজের সদ্য বিদায়ী অধ্যক্ষ বর্ষীয়ান নেতা খোরশীদ আলম ভুঞা।

বৃহস্পতিবার দিবাগত রাত ১১টা ৪৫ মিনিটে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহ ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। তার মৃত্যুতে হালুয়াঘাটে শোকের ছায়া নেমে এসেছে।

শুক্রবার বিকাল ৪ টায় হালুয়াঘাট আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এর আগে দুপুর ২টায় তার মরদেহ কর্মস্থল হালুয়াঘাট শহীদ স্মৃতি ডিগ্রি কলেজে নিয়ে যাওয়া হয়। সেখানে ছাত্র, শিক্ষক, অভিবাবক, রাজনৈতিক ব্যক্তিত্ব ফুল দিয়ে প্রিয় এই নেতাকে শ্রদ্ধা জানান। তার মৃত্যুতে হালুয়াঘাট-ধোবাউড়া আসনের সংসদ সদস্য জুয়েল আরেং, বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, যগ্ন সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা কবিরুল ইসলাম বেগ, ,প্যানেল চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক আনম সাদেকুর রহমান নঈম, সালমান ওমর রুবেলসহ স্থানীয় আওয়ামী লীগ ও বিএনপি নেতৃবৃন্দ গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।

তিনি দীর্ঘদিন যাবৎ দূরারোগ্য ব্যাধিতে ভুগছিলেন।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হালুয়াঘাট,প্রবীণ নেতা,চিরনিদ্রা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist