লালমনিরহাট প্রতিনিধি

  ১৭ আগস্ট, ২০১৭

তাড়া খেয়ে পানিতে ডুবে ছাত্রের মৃত্যু

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় মৎস বিল মালিকের তাড়া খেয়ে পানিতে ডুবে মজিদুল ইসলাম (৯) নামে এক মাদরাসা ছাত্রের মৃত্যু হয়েছে। বুধবার বিকেলে উপজেলার সারপুকুর ইউনিয়নের তালুক হরিদাস গ্রামে এ দুর্ঘটনা ঘটে। মৃত মজিদুল ইসলাম ওই গ্রামের জয়নাল হোসেনের ছেলে। সে সারপুকুর চওড়াটারী মাদরাসার ৩য় শ্রেণির ছাত্র।

পুলিশ ও স্থানীয়রা জানান, ওই এলাকার হরিদাস টেপারহাট গ্রামের মৃত মকদুমের ছেলে আইনজীবি সহকারী ফরহাদ হোসেন (৪৮) তালুক হরিদাস গ্রামে মৎস খামার দেন। সেই মাছের বিলে রাখা কলা গাছের ভেলায় খেলছিল মজিদুলসহ আরও তিন শিশু।

বিষয়টি দেখতে পেয়ে বিল মালিক ফরহাদ তাদের তাড়া করলে দুই শিশু পালিয়ে গেলেও মজিদুল ইসলাম বিল মালিকের মোটর সাইকেলের সামনে পড়ে যায়। ফরহাদের হাত থেকে বাঁচতে মজিদুল পানিতে পড়ে যায়। এ সময় ফরহাদ শিশুটিকে উদ্ধার না করে বিলের পাশে বসেছিলেন।

অন্য শিশুদের খবরে স্থানীয়রা জাল ফেলে মজিদুলের মরদেহ উদ্ধার করা হয়। এ সময় নিজেকে বাঁচাতে বিল মালিক ফরহাদ হোসেন ছটকে পড়েন। খবর পেয়ে আদিতমারী থানা পুলিশ ঘটনা পরিদর্শন করেন। আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হলেশ্বর রায় জানান, ঘটনাস্থলে অফিসার পাঠানো হয়েছে বিষয়টি তদন্তের জন্য। তিনি নিজেও বিষয়টি তদন্তের জন্য ঘটনাস্থলের উদ্দেশ্যে যাবেন বলে জানান।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আদিতমারী উপজেলা,পানিতে ডুবে মৃত্যু,লালমনিরহাট
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist