সুবর্ণচরে চারজনকে পিটিয়ে হত্যা : ৪০০ জনের বিরুদ্ধে মামলা

প্রকাশ : ১১ আগস্ট ২০১৭, ১৭:১৯

অনলাইন ডেস্ক

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চর জুবলী ইউনিয়নের কচ্ছপিয়া গ্রামে গরুচোর সন্দেহে চারজনকে পিটিয়ে হত্যার ঘটনায় শুক্রবার দুপুরে চরজব্বর থানায় মামলা হয়েছে। চরজব্বর থানার এসআই সাইদুর বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন। মামলায় উপজেলার কচ্চপিয়া গ্রামের অজ্ঞাত তিন-চার শ জনকে আসামি করা হয়েছে।

চরজব্বর থানার ওসি নিজাম উদ্দিন জানান, চার গরুচোরকে পিটিয়ে হত্যার ঘটনায় কচ্চপিয়া গ্রামের অজ্ঞাত তিন-চার শ জনকে আসামি করা হয়েছে। তবে এ ঘটনায় শুক্রবার বিকেল পর্যন্ত কাউকে আটক করা হয়নি।

এদিকে, গরুচোর সন্দেহে স্থানীয়দের গণপিটুনিতে নিহত চারজনের ময়নাতদন্ত বৃহস্পতিবার নোয়াখালী জেনারেল হাসপাতালে সম্পন্ন হয়। এদের মধ্যে কচ্ছপিয়া গ্রামের জাকিরের লাশ তার বাবা গ্রহণে অস্বীকার করায় অপর অজ্ঞাত তিনজনসহ চারজনকেই সরকারি  ব্যবস্থপনায় বৃহস্পতিবার বিকেলে দাফন করা হয়েছে।

উল্লেখ্য, বুধবার গভীর রাতে একটি পিকআপ ভ্যান নিয়ে কয়েকজন নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় কচ্ছপিয়া গ্রামে প্রবেশ করলে চোর সন্দেহে তাদের চারজনকে পিটিয়ে হত্যা করে এলাকাবাসী। এ সময় দুইজনকে আটক করা হয়।

ওই এলাকায় সম্প্রতি গরুচোরের উপদ্রব বেড়ে যাওয়ায় এলাকাবাসী রাত জেগে পাহারা দিচ্ছিল। তারাই গণপিটুনি দিয়ে তাদেরকে হত্যা করে।

এদের মধ্যে জাকিরের বিরুদ্ধে সন্দীপ থানায় ও চর জব্বর থানায় একাধিক চুরি ডাকাতির মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

পিডিএসও/রিহাব