রোটারি ক্লাবের সৌজন্যে চাঁদের হাট পেল খেলাসামগ্রী

প্রকাশ : ১১ আগস্ট ২০১৭, ১৫:৫২

ফরিদপুর প্রতিনিধি

চাঁদের হাট খুদে বালিকা ফুটবল দলকে ক্রীড়াসামগ্রী প্রদান করলেন রোটারি ক্লাব অব ফরিদপুর। হাট গবিন্দপুর স্কুল মাঠে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ক্রীড়াসামগ্রী বিতরণ করেন ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া। 

রোটারী ক্লাব অব ফরিদপুরের প্রেসিডেন্ট রোটারিয়ান মো. মনিরুল ইসলাম ফরহাদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন ফরিদপুর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা প্রভাংষু মহান সোম, ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি মো. ইমতিয়াজ হাসান রুবেল, রোটারী ক্লাব অব ফরিদপুরের সেক্রেটারি রোটারিয়ান নাজমা আক্তার, পাস্ট প্রেসিডেন্ট রোটারিয়ান ডা. এম. এ জলিল, পাস্ট প্রেসিডেন্ট রোটারিয়ান আলমগীর ভূইয়া, প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান ডা. এনামুল হক, কৃঞ্চনগর ইউনিয়নের চেয়ারম্যান মো. সিদ্দিকুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদুর রহমান চুন্নু, চাঁদের হাট ফরিদপুর শাখার আহ্বায়ক শাহাদাৎ হোসেন তিতু, রোটারিয়ান কাজী আরিফা আক্তার রিমা, রোটারিয়ান ডা. একে সালাউদ্দিন আহমেদ।

জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া উপস্থিত খুদে বালিকা ফুটবল খেলোয়ারদের উদ্দেশ্যে বলেন, এখানেই থেমে থাকলে চলবে না তোমাদেরকে আগামীতে আরও ভাল করতে হবে। তিনি আরও বলেন, তোমরা নিয়মিত অনুশিলন করবে এবং আগামীতে জাতীয় দলে অংশ গ্রহণ করবে। আর এর জন্য যাযা দরকার হবে তা জেলা প্রশাসনের পক্ষ থেকে বহন করা হবে।

পিডিএসও/হেলাল