চাঁদপুর প্রতিনিধি

  ০৯ আগস্ট, ২০১৭

চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত

চাঁদপুরের ফরিদগঞ্জে দ্রুতগামী সিএনজি স্কুটারের চাপায় মুক্তা আক্তার (৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। ফরিদগঞ্জ পৌরসভার পল্লী বিদ্যুৎ অফিসের সামনে মঙ্গলবার সকালে এই ঘটনাটি ঘটে। দুর্ঘটনার পরপরই পরিবারের লোকজন শিশুটিকে উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করার পর বিকেলে শিশুটি মারা যায়।

ফরিদগঞ্জ থানার উপ-পরিদর্শক মোবারক হোসেন জানান, উপজেলার চির্কা চাঁদপুর গ্রামের মুক্তার হোসেনের স্ত্রী রুজিনা বেগম শিশু বাচ্চাটিকে সঙ্গে নিয়ে গতকাল সকালে বিদ্যুতের বিল পরিশোধ করতে আসেন। অফিস থেকে বেরিয়ে রাস্তা পেরুনোর সময় শিশুটি রাস্তার এক পাশ থেকে অন্য পাশের উদ্দ্যেশে দৌড় দেয়। এ সময় দ্রুত বেগে ছুটে আসা একটি সিএনজি স্কুটার শিশুটিকে চাপা দেয়। এরপরই পরিবারের লোকজন শিশুটিকে উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করার পর বিকেলে শিশুটি মারা যায়।

থানা পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে ছুটে যায়। পরে পরিবারের লোকজন চাঁদপুরের এডিএম বরাবর মৃত দেহটি ময়নাতদন্ত ছাড়া দাফনের আবেদন করলে পুলিশ পরিবারের কাছে মৃত দেহটি হস্তান্তর করে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সড়ক দুর্ঘটনা,চাঁদপুর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist