reporterঅনলাইন ডেস্ক
  ০৮ আগস্ট, ২০১৭

চলন্ত বিমান থেকে ফুয়েল ট্যাংক পড়লো মাটিতে

চলন্ত যুদ্ধ বিমান থেকে দুটি ফুয়েল ট্যাংক মাটিতে পড়ার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার জিনদপুর ইউনিয়নের নীলনগর গ্রামের ধান ক্ষেত্রে এঘটনা ঘটে। নবীনগর থানার ওসি আসলাম শিকদার জানান, উদ্ধার হওয়া বস্তু দুটি বিমানে ব্যবহৃত তেলের ট্যাংক । যা দেখতে অনেকটা ক্ষেপণাস্ত্রের মতো।

স্থানীয় ইউপি চেয়াম্যান আব্দুর রউফ জানান, তিনি খবর পেয়ে ঘটনাস্থলে ইউনিয়ন পরিষদের একজন সদস্য ও দু’জন গ্রাম পুলিশকে ঘটনাস্থলে পাঠান। এর আগে এ ধরনের কোন বস্তু তিনি কখনো দেখেননি বলে জানান। তিনি বলেন, চলন্ত বিমান থেকে কোন কিছু ফেলার ঘটনা এ এলাকায় আর ঘটেনি। তবে বস্তুটি কোন বাড়ি বা বাজার এলাকার উপর পড়লে অনেক প্রাণহানি ঘটতো।

স্থানীয়রা জানান, এর আগে এমন বস্তু না দেখায় তাদের মাঝে আতংক দেখা দেয়। এলাকাবাসী বস্তু দুটিকে রকেট লাঞ্চার ভেবে বিস্ফোরণ হওয়ার আশংকায় নিরাপদে চলে যান। পুলিশ খবর পেয়ে ফুয়েল ট্যাংক দুটি উদ্ধার করে নবীনগর থানায় নিয়ে যায়।

কয়েকজন প্রতক্ষ্যদর্শী জানান, দুপুর ১২টার দিকে তারা কৃষি জমিতে কাজ করার সময় হঠাৎ বিমান থেকে কিছু ফেলার শব্দে সেখানে ছুটে যান। প্রয় ১৪/১৫ ফুট লম্বা ট্যাংক দেখে তারা ভয় পেয়ে যান। এর কিছু সময় পর আবারো একই বস্তু পড়ার শব্দে তারা আতংকিত হয়ে পরেন। এ ঘটনার পর এলাকায় মুহুর্তে আতংক ছড়িয়ে পড়লে যে যার মত নিরাপদে চলে যান।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিমান,ফুয়েল ট্যাঙ্ক,মাটি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist