হাতিমারা প্রাথমিক বিদ্যালয় কুমিল্লার শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান

প্রকাশ : ০৮ আগস্ট ২০১৭, ১৮:০২

মনোহরগঞ্জ (কুমিল্লা) প্রতিনিধি

কুমিল্লা জেলার মধ্যে ২০১৭ সালের শ্রেষ্ঠ বিদ্যালয় হওয়ার গৌরব অর্জন করেছে মনোহরগঞ্জের হাতিমারা সরকারি প্রাথমিক বিদ্যালয়। জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় ওই বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে আনন্দের জোয়ার বইছে। মঙ্গলবার জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ার খবরটি নিশ্চিত করেছেন মনোহরগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার কাজী মফিজ উদ্দিন আহম্মেদ। এর আগে এই বিদ্যালয় উপজেলার শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান নির্বাচিত হয়েছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোকেয়া হায়দার জানান, আমাদের বর্তমান নির্বাহী অফিসার মহোদয়ের অনুপ্রেরণা ও আন্তরিক সহযোগিতায় আমাদের বিদ্যালয়টি শ্রেষ্ঠ হওয়ার গৌরব অর্জন করেছে। আমাদের শিক্ষা অফিসার, ম্যানেজিং কমিটির সভাপতি, শিক্ষকবৃন্দের আন্তরিকতা ও সহযোগিতায় আমাদের বিদ্যালয়টি উন্নতির শিখরে পৌঁছেছে। সেজন্য আমি সকলের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও উওর হাওলা ইউপি চেয়ারম্যান আবদুল হান্নান হীরন বলেন, আমাদের বিদ্যালয়টি জেলার মধ্যে শ্রেষ্ঠ হওয়ায় বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ সকল শিক্ষকবৃন্দকে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি।

উপজেলা নির্বাহী অফিসার মো. ইউসুপ আলী জানান, এই বিদ্যালয়টি শ্রেষ্ঠ হয়েছে জেনে আমি খুবই আনন্দিত হয়েছি। এই বিদ্যালয়ে আমরা প্রতি সপ্তাহে একদিন ইংরেজি বিষয়ের উপর শিক্ষার্থীদের দক্ষতা ও চর্চা বৃদ্ধি করতে খুব আনন্দদায়ক পরিবেশে ইংরেজি ক্লাস চালু করেছি। আমিও সেখানে গিয়ে মাঝে মাঝে ক্লাসগুলো পর্যবেক্ষণ করি । এছাড়াও এই বিদ্যালয়ে আমরা আরো কিছু কার্যক্রম পরিচালনা করে আসছি। বিদ্যালয়টি কুমিল্লা জেলার মধ্যে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান নির্বাচিত হয়ে মনোহরগঞ্জের মুখ উজ্জ্বল করায় বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি। আমি আশা করি এই বিদ্যালয়টি ভবিষ্যতেও তাদের সাফল্যের ধারাবাহিকতা বজায় রাখবে।

 

পিডিএসও/রানা