রাঙামাটি প্রতিনিধি

  ০৮ আগস্ট, ২০১৭

বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে

রাঙামাটিতে এলজিইডির চিত্রাঙ্কন প্রতিযোগিতা

স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকীতে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে এলজিইডি’র আয়োজনে রাঙামাটিতে মঙ্গলবার চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন এলজিইডি রাঙামাটি’র নির্বাহী প্রকৌশলী মোঃ আলাউদ্দিন হোসেন। এছাড়াও এলজিইডির কর্মকর্তা, কর্মচারীগণ এবং গণ্যমান্যব্যক্তিরা উপস্থিত ছিলেন। চিত্রাংকন প্রতিযোগিতায় এলজিইডির কর্মকর্তা ও কর্মচারীগণের সন্তানরা অংশগ্রহণ করেন।

এলজিইডি রাঙামাটি’র নির্বাহী প্রকৌশলী মোঃ আলাউদ্দিন হোসেন বলেন, সরকারি নির্দেশনা অনুযায়ী আমরা আমাদের দেশে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী আমরা পালন করে থাকি। ১৫ আগস্ট আমাদের সবার জন্য দুঃখের এবং ব্যথার একটা দিন। আমরা বঙ্গবন্ধুর সেই শাহাদাত বার্ষিকী স্মরণ করে রাখার জন্য সরকারি নির্দেশনা অনুযায়ী আজকের এই প্রতিযোগিতার আয়োজন। এই প্রতিযোগিতায় যারা প্রথম, দ্বিতীয় ও তৃতীয় হবে তাদের আমরা পুরস্কৃত করব। পরবর্তীতে ঢাকায় প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জাতীয় শোক দিবস,এলজিইডির চিত্রাঙ্কন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist