ভালুকায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

প্রকাশ : ০৮ আগস্ট ২০১৭, ১০:২৭ | আপডেট : ০৮ আগস্ট ২০১৭, ১৩:৩৩

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের ভালুকায় সোমবার রাত ৯টায় ঢাকা-ময়মনসিংহ সড়কের ভালুকা সিএনবি অফিসসংলগ্ন স্থানে হালুয়াঘাট থেকে ছেড়ে আসা ঢাকাগামী শ্যামলী বাংলা ঢাকা-মেট্রো ব-১১-৫২৮০ পরিবহনের একটি বাস বিপরীত দিক হতে উল্টোপথে আসা ইট ভাঙা গাড়ির সাথে সংর্ঘষে রাস্তার পার্শ্বে উল্টে ওয়ালে লেগে দুমড়ে মুচড়ে যায়। এ সময় অজ্ঞাত যুবক (৩০) ১ জন নিহত ও কমপক্ষে ৪০ জন যাত্রী আহত হয়েছে।

এ সময় গাড়ির নিচে আটকে থাকা এক যাত্রীকে ফায়ার সার্ভিস কর্মীরা লোহা কেটে উদ্ধার করে। আহত যাত্রীদের স্থানীয় জনতা, ভালুকা মডেল থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এদের মধ্যে  সুমাইয়া (১৭) আ. কাদির (২৫) মাহমুদা (৪৫)-সহ প্রায় ২০ জনকে আশংকাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেলে স্থানান্তর করা হয়। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও দুজন মারা যায়। ভর্তিদের মধ্যে ৬/৭ জনের অবস্থা আশঙ্কাজনক।

ভালুকা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রেজাউল করিম জানান, দুর্ঘটনাকবলিত বাস কেটে যাত্রীদের বের করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মামুন অর রশিদ জানান, এ ঘটনায় ঘটনাস্থলে ১ জনের মৃত্যু হয় এবং ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আরও ২ জন মারা যায়।

পিডিএসও/হেলাল