চাঁদপুর প্রতিনিধি

  ২৫ জুলাই, ২০১৭

হাজীগঞ্জে পুকুরে গৃহবধূর লাশ

চাঁদপুরের হাজীগঞ্জে পুকুর থেকে সেলিনা আক্তার (২৫) নামে এক গৃহবধুর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার উপজেলার ৬নং বড়কুল পূর্ব ইউনিয়নের ১নং উত্তর রায়চোঁ সর্দার বাড়ির পুকুর থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। নিহত সেলিনা ওই বাড়ির নুরু সর্দারের ছেলে আহসান হাবিব ওরফে হাসান সর্দারের স্ত্রী।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল ৭টায় সেলিনা আক্তারের ভাসুর খোকনের স্ত্রী পুকুরের পানিতে কাপড় ভাসতে দেখে শাশুড়িকে ডেকে আনেন। শাশুড়ি পুকুরে নেমে কাপড় ধরে টান দিলে সেলিনা আক্তারের মৃতদেহ ভেসে উঠে। তারপর শাশুড়িসহ কয়েকজন মহিলা নিহতের মরদেহ উদ্ধার করে।

নিহতের বড় ভাই হাবিবুর রহমান, তার বোনের মৃত্যুর বিষয়টি হাজীগঞ্জ থানাকে অবহিত করে। পরে থানা উপ-পরিদর্শক বলাই চন্দ্র দেবনাথ সঙ্গীয় ফোর্স নিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে সুরতহাল রির্পোট শেষে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। এ বিষয়ে হাজীগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

হাজীগঞ্জ থানার অফিসার ইনর্চাজ মোহাং জাবেদুল ইসলাম বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর পাঠানো হয়েছে। রির্পোট আসলে মৃত্যুর কারন জানা যাবে এবং পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নিহত,গৃহবধূ,লাশ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist