লালমনিরহাট প্রতিনিধি

  ২২ জুলাই, ২০১৭

নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক পুকুরে, নিহত ২

লালমনিরহাটের হাতিবান্ধায় সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ দুজন নিহত ও অপর এক নারী আহত হয়েছেন। শনিবার দুপুরে উপজেলার ঘুন্টিঘর এলাকায় লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন—চালক লোকমান হোসেন (৩৬) ও পথচারী শিশু পারভেজ (৬)। এ সময় পারভেজের মা পারভীন বেগম (৩০) গুরুতর আহত হন। নিহত শিশু পারভেজ উপজেলার পূর্ব বিছনদই গ্রামের হাসান আলীর ছেলে ও আহত পারভীন বেগমের স্বামী।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুড়িমারী থেকে একটি পণ্য বোঝাই ট্রাক হাতিবান্ধার ঘুন্টিঘর এলাকায় আসলে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি পুকুরে পড়ে যায়। এ সময় ট্রাকের ধাক্কায় শিশু পারভেজ ও তার মা পারভীন বেগম (৩০) রাস্তায় পড়ে যান। পরে স্থানীরা তাদের উদ্ধার করে হাতিবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ট্রাকচালক লোকমান হোসেন ও শিশু পারভেজকে মৃত ঘোষণা করেন এবং গুরুতর আহত পারভেজের মা পারভীন বেগমকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

হাতিবান্ধা থানার উপপরিদর্শক (এসআই) আকরাম হোসেন সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত পারভেজ ও তার আহত মায়ের পরিচয় পাওয়া গেলেও প্রাথমিকভাবে ট্রাকচালকের নাম লোকমান হোসেন নাম বলে জানা গেছে।

পিডিএসও/হেলাল​

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হাতিবান্ধা,সড়ক দুর্ঘটনা,ট্রাক পুকুরে
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist