প্রয়াত সাংবাদিক ভজহরি কুন্ডু’র পরিবারকে অর্থ সহায়তা

প্রকাশ : ১৬ জুলাই ২০১৭, ১৮:৩৭

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

কলাপাড়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সদস্য প্রয়াত ভজহরি কুন্ডু’র পরিবারকে কলাপাড়া প্রেসক্লাবের পক্ষঅর্থ সহায়তা করা হয়ছে। রোববার দুপুর ১২ টায় কলাপাড়া প্রেসক্লাব মিলনায়তনে ৫০ হাজার টাকার চেক ভজহরি কুন্ডু’র কন্যা প্রমিলা কুন্ডু’র হাতে তুলে দেওয়া হয়।

কলাপাড়া প্রেসক্লাবের সভাপতি মজবাহ উদ্দিন মাননুর সভাপতিত্বে চেক প্রদান অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন কলাপাড়া পৌরসভার মেয়র ও কলাপাড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি বিপুল চন্দ্র হাওলাদার। সাংবাদিক এস এম মোশারফ হোসেন মিটু’র সঞ্চালনায় এ অনুষ্ঠানে শোকবার্তা পাঠ করেন কলাপাড়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক নেছার উদ্দিন আহম্মেদ টিপু।

এছাড়াও অনুষ্ঠানে ভজহরি কুন্ডু’র কর্মময় জীবন নিয়ে আলোচনা করেন, কলাপাড়া প্রেসক্লাবর সাধারণ সম্পাদক ও দৈনিক ইত্তেফাকের উপজলা প্রতিনিধি মোহসীন পারভেজ,  কলাপাড়া প্রেসক্লাবর সাবেক সভাপতি ও দৈনিক রূপান্তর পত্রিকার উপজেলা প্রতিনিধি শামসুল আলম, খেপুপাড়া মোজাহার উদ্দিন বিশ্বাস ডিগ্রি কলেজের অধ্যক্ষ দেলওয়ার হোসেন, কলাপাড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক বরিশালের কথা’র উপজেলা প্রতিনিধি মো. হুমায়ুন কবীর, কলাপাড়া প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক আজকের সময়ের বার্তা’র উপজলা প্রতিনিধি জীবন কুমার মন্ডল, কলাপাড়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সদস্য ও দৈনিক বাংলাদেশ বাণী’র উপজেলা প্রতিনিধি বিশ্বাস শিহাব পারভজ মিঠু, দৈনিক মতবাদের মো. এনামুল হক, দৈনিক গণদাবী’র নুরুল কবীর ঝুনু, প্রয়াত ভজহরি কুন্ডু’র কন্যা ঐদ্রিলা কুন্ডু, ছোট ভাই যুগল কুন্ডু প্রমুখ।

উল্লেখ্য ভজহরি কুন্ডু গত ৫ জুলাই চিকিৎসার জন্য ঢাকা যাওয়ার পথে হৃদরাগে আক্রান্ত হয়ে পরলোক গমন করেন। তিনি মত্যু’র আগ পর্যন্ত দৈনিক সংবাদের কলাপাড়া, আমতলী ও তালতলী উপজেলা প্রতিনিধি হিসবে কর্মরত ছিলন।


পিডিএসও/রানা