ফেসবুকের কল্যাণে অসহায় বৃদ্ধা পেল হুইল চেয়ার

প্রকাশ : ১৬ জুলাই ২০১৭, ১৬:৪৯

নোয়াখালী প্রতিনিধি

ফেসবুকের কল্যাণে নোয়াখালীতে এক অসহায় বৃদ্ধা পেল হুইল চেয়ার। সাংবাদিক গোলাম কিবরিয়া রাহাতের ফেসবুকে স্ট্যাটাস দেখে প্রতিবন্ধী ছবুরা খাতুনের পাশে দাঁড়ালেন এস.ই.এল স্যারিটেবল ফাউন্ডেশন কো-অর্ডিনেটর ইবনুল সাঈদ রানা। রবিবার (১৬ জুলাই) দুপুরে জেলার বিনোদপুর গ্রামে বৃদ্ধা ছবুরা খাতুনের বাড়ীতে গিয়ে সাংবাদিক গোলাম কিবরিয়া ও শিক্ষার্থী নাসিম শুভ’র সহযোগিতায় হুইল চেয়ার বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, নোয়াখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি বখতিয়ার শিকদার, সাংবাদিক জি.এম হায়দার চৌধুরী, সাংবাদিক মাহবুবুল হাসান চৌধুরী রাসেল, সাংবাদিক সাইদুজ্জামান রাজু, সমাজসেবক মো: ওয়াসিম উদ্দিন, সময় টিভি ফটো সাংবাদিক জামাল উদ্দিন রিহাদ, আবদুল্লাহ আল মামুন প্রমুখ।

জানা যায়, নোয়াখালী জেলার সদর উপজেলার বিনোদপুর গ্রামে ছবুরা খাতুন গত ৩ বছর আগে একটি দুর্ঘটনায় ২টি পা বিকল হয়ে যায়। হাঁটতে না পারায় নিজের পায়ে দাঁড়াতে পারতো না। স্বামী হারা এই বৃদ্ধার সন্তানদের পক্ষে একটি হুইল চেয়ার কিনে দেয়ার সমার্থ ছিল না। এসব তথ্য নিয়ে সাংবাদিক গোলাম কিবরিয়া রাহাত ফেসবুকে স্ট্যাস্টাস দেন। তা দেখে এস.ই.এল স্যারিটেবল ফাউন্ডেশন এগিয়ে আসে।


পিডিএসও/রানা