শ্রীপুরে ১১ বছরের শিশু ধর্ষণ

প্রকাশ : ১৫ জুলাই ২০১৭, ১৯:৩৪

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুরে ১১ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে ধর্ষনের শিকার হওয়া শিশুর পিতা বাদী হয়ে শনিবার দুপুরে শ্রীপুর থানায় আক্কাস আলী নামের  এক যুবককে আসামী করে মামলা দায়ের করেছেন। জানা যায়, ওই ছাত্রী নিজ বাড়িতে গত শুক্রবার বেলা ১১টার দিকে দক্ষিণ ধনুয়া গ্রামের মৃত ইনতাজ আলীর ছেলে আক্কাস আলী (২৫) দ্বারা ধর্ষণের শিকার হন। ধর্ষক শিশুটির আত্মীয়।

ধর্ষণের শিকার শিশুটির পরিবার সূত্র জানায়, গত শুক্রবার বিদ্যালয় বন্ধ থাকায় শিশুটি তার নিজ ঘরে বসে পড়ছিলেন। সকাল থেকে বাবা-মা জৈনা বাজারে নির্মাণ শ্রমিকের কাজে যাওয়ায় বাড়িতে শিশুটি একা থাকার সুযোগে ফুফাত ভাই আক্কাস আলী ঘরে ঢুকে শিশুটির মুখ চেপে ধরে ধর্ষণ করে। শিশুটির আর্তচিৎকারে আশেপাশের লোকজন এসে শিশুটিকে উদ্ধার করে। এসময় ধর্ষক পালিয়ে যায়। পরে উভয় পরিবারের স্বজনদের চেষ্টায় আপস মীমাংসার চেষ্টা করে ব্যর্থ হলে ধর্ষিতার পিতা বাদী হয়ে ঘটনার একদিন পর  থানায় মামলা দায়ের করেন।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক বিনয় সরকার জানান, অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্থল পরিদর্শন করে ধর্ষনের শিকার শিশুটিকে উদ্ধার করে পুলিশের হেফাজতে রাখা হয়েছে। আগামীকাল শিশুটির মেডিকেল পরীক্ষার ব্যবস্থা করা হবে। ধর্ষণের ঘটনায় শ্রীপুর থানায় একটি মামলা রুজু হয়েছে, মামলা নং-২৬। আসামী আক্কাস আলীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

পিডিএসও/রানা