রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

  ১৩ জুলাই, ২০১৭

রূপগঞ্জে দু’পক্ষের সংঘর্ষ : আহত ৮

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পৃথক স্থানে দু’পক্ষের সংঘর্ষ, বাড়ি-ঘরে হামলা, ভাংচুরের ২টি ঘটনা ঘটেছে। সংঘর্ষে আহত হয়েছেন ৮ জন। বৃহস্পতিবার সকালে উপজেলার হরিনা ও টান মুশুরী এলাকায় পৃথক ঘটনা ঘটে। পৃথক ঘটনায় আহতরা হলেন, মোমেন, জোছনা, জঁজ মিয়া, করিমুন, বিপ্লব চন্দ্র দাস, রবিন চন্দ্র দাস, স¦প্না, নমিতা । তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, হরিনা এলাকার মোমেন মিয়ার সঙ্গে জজ মিয়ার একটি জমি নিয়ে দীর্ঘ দিন বিরোধ চলে আসছিলো। ওই বিরোধের জের ধরেই জজ মিয়া ও মোমেনের মাঝে তর্কবিতর্ক শুরু হয়। তর্কবিতর্কের এক পর্যায়ে দু’পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে উভয় পক্ষের মোমেন, জোছনা, জঁজ মিয়া ও করিমুন আহত হন। এসময় দু’পক্ষই এক অপরের বাড়ি ঘরে হামলা ভাংচুর করেন।

অপর ঘটনায় আহত বিপ্লব চন্দ্র জানান, টানমুশুরী এলাকার ওকিন্ড চন্দ্রের সঙ্গে বিপ্লবের দীর্ঘ দিন ধরে জমির সীমানা সংক্রান্ত বিরোধ চলে আসছিলো। এর জের ধরে ওকিন্ড, সচিত্র, নিকিন্ড, দীপক, মিঠুনসহ অজ্ঞাত ২ থেকে ৩ জন দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে বিপ্লবের বাড়িতে প্রবেশ করে তাকে রড দিয়ে পিটিয়ে আহত করেন। এসময় বিপ্লবের ডাক-চিৎকারে চাচা রবিন চন্দ্র, বোন স¦প্না, নমিতা বাচাঁতে এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন তাদেরকেও পিটিয়ে আহত করেন। পৃথক ঘটনায় রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, পৃথক ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রূপগঞ্জে,সংঘর্ষ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist