নাজমুল সাঈদ সোহেল, চকরিয়া

  ২৩ জুন, ২০১৭

চকরিয়ায় চেয়ারম্যানের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ ইউপি সদস্যের

কক্সবাজার জেলার চকরিয়া উপজেলায় সুরাজপুর মানিকপুর ইউনিয়নে বন্যা এবং ঘুর্ণিঝরে সরকারি বরাদ্দকৃত ত্রাণ নিয়ে স্বজনপ্রীতির অভিযোগ পাওয়া গেছে। উত্তর মানিকপুর ১নং ওয়ার্ডে যারাই ক্ষতিগ্রস্থ হয়েছে তাদেরকেই করা হয়েছে বঞ্চিত।

সরকারিভাবে বরাদ্দকৃত ত্রাণ না দিয়ে চেয়ারম্যানের ঘণিষ্টজনদের তালিকা তৈরি করে তাদেরকে সরকারি বরাদ্দকৃত ত্রাণ বিতরণ করেন। উত্তর মানিকপুর ফইতং ব্রিজ হতে চেয়ারম্যানের নিজস্ব চকিদার মাহমুদুল হকের মাধ্যমে প্রতি দিন ২ থেকে ৩ হাজার টাকা করে চাঁদা আদায় করে আসছেন বলে জানা গেছে। যার প্রমান মানিকপুর এলাকায় অসংখ্য জনগন সাক্ষি দেবে বলে দাবি জানান।

সুরাজপুর ইউপি সদস্য জাহিদুল ইসলাম সিকদার জানান, আজিমুল হক আজিম চেয়ারম্যন আমাদের ইউনিয়ন পরিষদে সরকারিভাবে যে কর্মসুচির কাজ বরাদ্দ পায় সে বরাদ্দকৃত কর্মসুচির কাজ আমার ১নং ওয়ার্ডে একদিনও করেন নাই।

এছাড়া শুধু চেয়ারম্যনের ব্যক্তিগত বাড়ির কাজ করছেন বলেও দাবি করেন তিনি।

যথাযথ তদন্তের মাধ্যমে আইনগত ব্যবস্থা গ্রহণ করার জন্য উর্ধতন কর্মকর্তাগনের প্রতি আকুল আবেদন জানান তিনি।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চকরিয়া,চেয়ারম্যান,দুর্নীতি,অভিযোগ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist