জিন্নাতুল ইসলাম জিন্না, লালমনিরহাট

  ২৩ জুন, ২০১৭

লালমনিরহাটে জেলা পুলিশের ঈদবস্ত্র বিতরণ

পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে লালমনিরহাটে এতিম শিশুদের মাঝে ঈদবস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকেলে লালমনিরহাট পুলিশ লাইন মিলনায়তনে লালমনিরহাট পৌর মেয়র ও জারা ট্রেড লিংক লালমনিরহাটের সৌজন্যে এবং লালমনিরহাট জেলা পুলিশের আয়োজনে লালমনিরহাটের ২১০ জন এতিম শিশুদের মাঝে এই ঈদবস্ত্র দেয়া হয়।

অতিরিক্ত পুলিশ সুপার এনএম নাসিরুদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ক্যাপ্টেন (অবঃ) আজিজুল হক বীর প্রতীক, পৌর মেয়র রিয়াজুল ইসলাম রিন্টু, চেম্বার অব কমার্সের পরিচালক রেজাউল করিম স্বপন, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) শহীদ সোহরাওয়ার্দী, ফাকল পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সুরেন্দ্র নাথ বর্ম্মন প্রমূখ। অনুষ্ঠানে জেলার সরকারী দুটি এতিমখানার বাইরে থাকা ২১০ জন এতিম শিশুদের মাঝে ঈদের জামাকাপড় বিতরণ করা হয়।

পরে ফাকল পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের ২০১৭ ব্যাচের ১৭জন জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের মাঝে নগত অর্থ ও পুরুস্কার বিতরন করা হয়। এসময় ফাকল পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী, সুশিল সমাজ ও জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রফিকুল ইসলাম।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লালমনিরহাট,এতিম শিশু,বস্ত্র বিতরণ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist