reporterঅনলাইন ডেস্ক
  ২৩ জুন, ২০১৭

পদ্মায় ৩৫ যাত্রী নিয়ে ট্রলারডুবি

কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটের পদ্মা নদীতে লঞ্চের ধাক্কায় একটি যাত্রী বোঝাই ট্রলারডুবির খবর পাওয়া গেছে। শুক্রবার সকাল নয়টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

লঞ্চে থাকা এক যাত্রী জানান, কাঁঠালবাড়ী ঘাট থেকে একটি লঞ্চ শিমুলিয়া রুটের উদ্দেশ্যে যাত্রা করলে মাঝ পদ্মায় যাওয়ার আগেই একটি যাত্রী বোঝাই ট্রলারকে ধাক্কা দেয় লঞ্চটি। এতে ট্রলারটি তাৎক্ষণিক ডুবে যায়। এ সময় ট্রলারে প্রায় ৩৫ জন যাত্রী ছিল বলে জানা গেছে। এদের মধ্যে অনেকে সাঁতরে উপরে ওঠলেও কেউ নিখোঁজ রয়েছে কিনা জানা যায়নি।

কাঁঠালবাড়ী ঘাট সূত্রে জানা গেছে, ট্রলারটি পদ্মার চরে বসবাসরত যাত্রীদের পারাপার করছিল। এসময় শিমুলিয়া ঘাটের উদ্দেশ্যে যাওয়া একটি লঞ্চের সাথে ধাক্কা লেগে ট্রলারটি লঞ্চের নিচে চলে যায়। যাত্রীদের অনেকে সাঁতরে পাড়ে উঠে আসেন। অন্য ট্রলার দ্বারাও যাত্রীদের উদ্ধার করা হয়।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন বলেন, ট্রলারডুবির খবর পাওয়া গেছে। এখনো কেউ নিখোঁজ রয়েছে কিনা তা জানা যায়নি। তবে আমরা খোঁজ নিচ্ছি। এবং ঘটনাস্থলে যাচ্ছি।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ট্রলারডুবি,নৌদুর্ঘটনা,পদ্মা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist