reporterঅনলাইন ডেস্ক
  ১৮ জুন, ২০১৭

খাগড়াছড়িতে ফের পাহাড় ধস, ৩ শিশুর মৃত্যু

খাগড়াছড়ির দুই এলাকায় পাহাড় ধসে দুই ভাইসহ তিন শিশুর মৃত্যুর খবর জানিয়েছে পুলিশ। লক্ষ্মীছড়ি ও রামগড় উপজেলয় রোববার সকালে এ ঘটনা ঘটে। লক্ষ্মীছড়ি থানার ওসি আরিফ জানান, জতিন্দ্র কারবারী পাড়ায় সকাল ৭টার দিকে পাহাড়ধসে লিটন চাকমার (৭) মৃত্যু হয়।

এরআগে ভোরের দিকে রামগড়ের নাকাপা বুদুমছড়া এলাকায় পাহাড়ধসের এ ঘটনায় দুই ভাইয়ের মৃত্যু হয় বলে জেলার পলিশ সুপার আলী আহমদ খান জানান। নিহতরা হল ওই এলাকার গোলাম মোস্তাফার দুই ছেলে নূরনবী (১৪) ও নূর হোসেন (১০)।

স্থানীয়দের কাছে খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও রেড ক্রিসেন্টের কর্মীরা ঘটনাস্থলে উদ্ধার অভিযান শুরু করে। রামগড় থানার ওসি শরিফুল ইসলাম বলেন, পাহাড় ধসে ঘর চাপা পড়ে ওই দুই ভাইরের মৃত্যু হয় বলে আমরা জানতে পেরেছি।

নিম্নচাপের প্রভাবে টানা বৃষ্টির ফলে গত ১২ জুন রাত থেকে ১৪ জুন সকাল পর্যন্ত বিভিন্ন স্থানে পাহাড়ি ঢল ও ভূমিধসে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়। রাঙামাটি, বান্দরবান, খাগড়াছড়ি, চট্টগ্রাম ও কক্সবাজারে শনিবার পর্যন্ত ১৫৯ জনের লাশ উদ্ধারের তথ্য জানায় স্থানীয় প্রশাসন। খাগড়াছড়িতে পাহাড় ধসের নতুন ঘটনার পর নিহতের সংখ্যা ১৬২ হলো।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
খাগড়াছড়ি,পাহাড়ধস,ভূমিধস
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist