reporterঅনলাইন ডেস্ক
  ১৮ জুন, ২০১৭

মাদারীপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৩

মাদারীপুরের রাজৈরে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১০ জন। উপজেলার কামালদী সেতুর কাছে রোববার সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনায় হতাহতরা সবাই বাসযাত্রী।

নিহতরা হলেন বগুড়ার সারিয়াকান্দি উপজেলার স্বপন কুমার ঘোষের ছেলে শুভ কুমার ঘোষ (২২), বরিশালের গৌরনদী উপজেলার বাটাজোর গ্রামের মহিউদ্দিন খানের ছেলে সাইদুর রহমান (৪০) ও শহরের জাকির হোসেন (৪৫)।

আহতদের মধ্যে দুজনকে পাঠানো হয়েছে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে। বাকিদের রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

রাজৈর থানার ওসি কামরুল হাসান জানান, সকালে বরিশাল থেকে ঢাকাগামী বিআরটিসি একটি বাসের সঙ্গে বিপরীতমুখী আমবোঝাই একটি ট্রাকের সংঘর্ষ হয়। এ সময় দুটি পরিবহন দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই প্রাণ হারান বাসের দুই যাত্রী।

আহতদের উদ্ধারের পর হাসাপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসক আরও একজনকে মৃত ঘোষণা করেন। ওই দুর্ঘটনার পর প্রায় দুই ঘণ্টা ঢাকা-বরিশাল মহাসড়কে যান চলাচল বন্ধ ছিল। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বাস-ট্রাক সংঘর্ষ,রাজৈর উপজেলা,সড়ক দুর্ঘটনা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist