আব্দুর রহমান রাসেল, রংপুর

  ১৭ জুন, ২০১৭

চিকিৎসাধীন সাংবাদিক আলী আশরাফকে ঢাকায় স্থানান্তর

হৃদরোগে আক্রান্ত রংপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক,বিটিভি রংপুর প্রতিনিধি ও দৈনিক বায়ান্নর আলো পত্রিকার নির্বাহী সম্পাদক প্রবীন সাংবাদিক বীরমুক্তিযোদ্ধা আলী আশরাফকে উন্নত চিকিৎসার জন্য রংপুর থেকে ঢাকায় নেয়া হয়েছে। শনিবার দুপুরে রংপুর থেকে রওনা সোয়া ১ টায় ঢাকা বিমানবন্দরে পৌঁছে আলী আশরাফকে বহনকারী একটি বেসরকারী এয়ার এ্যাম্বুলেন্স। সেখান থেকে একটি এম্বুলেন্সে করে তাকে আয়শা মেমোরিয়াল হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছে।

আলী আশরাফের সহধর্মীনী জেনিফার আলী (এলি) জানান, আপাদত তাকে আইসিইউতে রাখা হয়েছে। আগামীকাল রোববার সকাল সাড়ে ১০টায় তাকে নিউরোসায়েন্স হাসপাতালে ভর্তি করা হবে।

এর আগে গত ৮জুন হৃদরোগে আক্রান্ত হয়ে স্থানীয় কছিরউদ্দীন হাসপাতালে ভর্তি হন তিনি। সেখানে শারীরীক অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। প্রবীন এই সাংবাদিকের সুস্থতা কামনা করেছেন রংপুরের সাংবাদিক সমাজসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সাংবাদিক,অসুস্থ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist