অ্যাম্বুলেন্স চালিয়ে আহতদের নিয়ে হাসপাতালে এমপি

প্রকাশ : ১৮ মে ২০১৭, ১৯:৫৯

অনলাইন ডেস্ক

নিজে অ্যাম্বুলেন্স চালিয়ে সড়ক দুর্ঘটনায় আহতদের হাসপাতালে নিলেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার।
বৃহস্পতিবার বিকেলে কালীগঞ্জ উপজেলার বৈশাখী তেল পাম্প সংলগ্ন এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। এতে তিনজন নিহত ও ৩০ জন আহত হন। এরমধ্যে দশজনের অবস্থা আশঙ্কাজনক। এ সময় উদ্ধার কাজে অংশ নেন ওই সংসদ সদস্য।

নিহত তিনজনের নাম-পরিচয় জানা যায়নি। আহতরা হলেন- প্রীতিদাস(১০), আ. রাজ্জাক(৩০), রোজিনা(২৭), স্বপ্না(২৮), সবুজ(১৯), মোযা(২০), হাবিবুর(১০), জালাল উদ্দিন(৫০), তোফাজ্জেল(৫০), মনোয়ার হোসেন(৪৫), আনোয়ার(৩৫), পংকজ দাস(৪৭), আজাদ(৩৫), শংকর(৩৫), রিতা(৪৫), শিলা(২৪), মেহেরবানু(৪৫), ময়না(৫০), শাহিদা(৩৫), চন্দনা(১০), মুন্নী(৪০), জোছনা(২৯), আমেনাসহ(৩৫) মোট ৩০ জন।

প্রত্যক্ষদর্শীরা জানান, যশোর থেকে কালীগঞ্জগামী শাপলা পরিবহনের সোনালী লিখন নামের একটি বাস(পাবনা-বা-১১-০০৭৮) দ্রুত গতিতে চলার কারণে নিয়ন্ত্রণ হারায়। এ সময় বাসটি একজন সাইকেল আরোহীকে চাপা দিয়ে পাশের একটি কড়াইগাছে ধাক্কা মারে।

তারা জানান, দুর্ঘটনায় গুরুতর আহতদের যশোর ২৫০ শয্যা হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মারা তিনজন মারা যান।

তারা আরো জানান, উদ্ধার কাজে স্থানীয় জনতা ও কালীগঞ্জ ফায়ার সার্ভিসকর্মীদের সঙ্গে অংশ নেন স্থানীয় সাংসদ আনোয়ারুল আজীম আনার। তিনি নিজে অ্যাম্বুলেন্স চালিয়ে গুরুতর আহতদের উন্নত চিকিৎসার জন্য কালীগঞ্জ থেকে যশোর হাসপাতালে নিয়ে যান।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্মকর্তা টিএইচএস প্রফুল্ল কুমার মজুমদার জানান, হাসপাতালে প্রায় ৩০ জনকে আনা হয়। এরমধ্যে দশজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে।

পিডিএসও/রিহাব