reporterঅনলাইন ডেস্ক
  ১৮ মে, ২০১৭

সুবর্ণচরে পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু

নোয়াখালীর সুবর্ণচরের দুটি পুকুরে ডুবে দুই সহোদরসহ তিন শিশুর মৃত্যু হয়েছে। বুধবার সন্ধ্যায় কেরামতপুর গ্রামের দুটি পুকুরে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো—ওই গ্রামের আবদুল্লাহ সর্দারের ছেলে ওমর (১০), মেয়ে আমেনা (৭) ও মোহাম্মদপুর ইউনিয়নের চর আলাউদ্দিন গ্রামের আলাউদ্দিনের ছেলে দেড় বছরের আলামিন।

উপজেলার চরক্লার্ক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল বাশার বলেন, সন্ধ্যার দিকে ওমর ও আমেনা বাড়ির পাশের পুকুরে হাতমুখ ধোয়ার জন্য গিয়েছিল। অনেকক্ষণেও তারা ফিরে না আসায় বাড়ির লোকেরা খোঁজাখুজি করে। পরে পুকুর থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। প্রায় একই সময় একই গ্রামের সাবের সর্দারের পুকুরে ডুবে মারা যায় আলামিন।

চেয়ারম্যান বাশার আরও বলেন, আলামিন পরিবারের সঙ্গে কেরামতপুর গ্রামে খালু সাবের সর্দারের বাড়ি বেড়াতে এসেছিল। সন্ধ্যার পর সর্দারবাড়ির পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়। কিভাবে সে পুকুরে ডুবে যায় সে বিষয়ে পরিবারের লোকেরা কিছু বলতে পারেনি।

চরজব্বর থানার ওসি নিজাম উদ্দিন জানান, থানায় অভিযোগ না দিয়ে পারিবারিকভাকে তিন শিশুর লাশ দাফন করা হয়েছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সুবর্ণচর,পানিতে ডুবে মৃত্যু,কেরামতপুর গ্রাম
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist