টাঙ্গাইল প্রতিনিধি

  ০৮ আগস্ট, ২০২০

মির্জাপুরে মহাসড়ক থেকে ২ যুবকের মরদেহ উদ্ধার

টাঙ্গাইলের মির্জাপুরে মহাসড়কের পাশ থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের মির্জাপুর উপজেলার গোড়াই এলাকার জুঁই-যুথি ফিলিং স্টেশনের সামনে থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, কুড়িগ্রাম জেলার চিলামারি উপজেলার শান্তিনগর গ্রামের ফরিদ বেপারির ছেলে মাসুদ রানা (৩২) ও রংপুর কোতয়ালী থানার চানবাড়ি গ্রামের মকবুলের ছেলে মামুন (২৮)।

মির্জাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল বাশার মোল্লা জানান, শনিবার সকালে মহাসড়কের পাশে দুটি মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে ঘটনাস্থল থেকে ওই দুইজনের মরদেহ উদ্ধার করা হয়। নিহত‌দের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। দুইজনের একজন সেনাবাহিনীর পোশাকের টিশার্ট প‌রি‌হিত ছিলেন।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে একটি মোটরসাইকেল পাওয়া গেছে। ঘটনাস্থলে বিদ্যুতের অনেক তার রয়েছে। ধারণা করা হচ্ছে, মোটরসাইকেল‌টি দ্রুতগতিতে থাকার কারণে সে‌টি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের তারের সাথে লেগে দুর্ঘটনা ঘটেছে।

এসআই জানান, নিহতদের সাথে থাকা কাগজপত্র থেকে তাদের পরিচয় ধারণা করা হচ্ছে। মর‌দেহগু‌লো ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানোসহ তা‌দের স্বজন‌দের সা‌থে যোগা‌যোগের চেষ্টা করা হচ্ছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
টাঙ্গাইল,মরদেহ উদ্ধার
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close