মেহেরপুরে ট্রাকচাপায় ২ যুবক নিহত

প্রকাশ : ০২ আগস্ট ২০২০, ১৩:২৫ | আপডেট : ০২ আগস্ট ২০২০, ১৫:০৬

অনলাইন ডেস্ক

মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দী-নিশিপুর গো হাটে ট্রাকচাপায় দুই যুবক নিহত হয়েছেন। রোববার সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গাংনী উপজেলার ব্রজপুর গ্রামের আকরাম হোসেনের ছেলে মকবুল হোসেন (২৮) ও চরগোয়ালগ্রামের আব্দুল আওয়ালের ছেলে আক্তারুজ্জামান (২৫)।

ওই দুর্ঘটনায় বেঁচে যাওয়া ব্রজপুর গ্রামের আন্টু মিয়া জানান, সকালে মোটরসাইকেলযোগে বামন্দী যাচ্ছিলেন মকবুল হোসেন ও আন্টু মিয়া। পথিমধ্যে চরগোয়ালগ্রামের আক্তারুজ্জামান তাদের মোটরসাইকেলে উঠে বামন্দী নামিয়ে দিতে বলেন। মোটরসাইকেলটি চালাচ্ছিলেন মকবুল হোসেন। বামন্দী-নিশিপুর গো-হাটে প্রবেশের সময় রাস্তায় কাদা থাকায় তাদের মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারায়। এ সময় তারা রাস্তায় ছিটকে পড়েন। তখন পেছন থেকে আসা একটি ট্রাক তাদের চাপা দেয়। ট্রাকের চাপায় পিষ্ট হয়ে মকবুল ও আক্তারুজ্জামান ঘটনাস্থলে মারা যান। প্রাণে বেঁচে যান আন্টু মিয়া।

স্থানীয়দের অভিযোগ, শাহ জামাল নামের এক ব্যক্তি রাস্তার উপরে ট্রাক ধোয়ার (ওয়াশ) কাজ করেন। এতে রাস্তার উপরে ট্রাকের যানজট থাকার পাশাপাশি সব সময় কাদাপানি থাকে। এ কাদাপানির কারণে মকবুল হোসেনের মোটরসাইকেল পিছলে দুর্ঘটনা ঘটে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনার প্রাথমিক তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।