নাঙ্গলকোটে চোরাই মোটরসাইকেলসহ আটক ৩

প্রকাশ : ১৪ জুলাই ২০২০, ১৮:৪৮

নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি

কুমিল্লার নাঙ্গলকোটে চোরাই মোটরসাইকেলসহ তিন চোরকে আটক করেছে থানা পুলিশ। সোমবার রাতে উপজেলার ভোলাইন বাজার ও মনোহরগঞ্জ উপজেলা থেকে চোরদের আটক করা হয়। মঙ্গলবার আটককৃতদের আদালতের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়। আটককৃতরা, পারভেজ (২০), সাদ্দাম হোসেন (২৫) ও মানিক (৩২)।

পুলিশ সূত্রে জানা যায়, গত (২০-জুন) শনিবার উপজেলার ভোলাইন বাজার এলাকায় থেকে একটি মোটরসাইকেল চুরি হয়। ঘটনার দিন আদ্রা দক্ষিণ ইউপির পদুয়া গ্রামের আব্দুল মালেকের ছেলে হারুনুর রশিদ থানায় একটি সাধারণ ডাইরি করে। পরে সোমবার গভীর রাতে এসআই ওবায়েদুল হক সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে ভোলাইন গ্রাম থেকে আব্দুল ওহাব মজুমদারের ছেলে পারভেজ ও নোয়াপাড়া গ্রামের আব্দুল মন্নানের ছেলে সাদ্দাম হোসেনকে নিজবাড়িতে থেকে আটক করা হয়।

পরে তাদের দেয়া তথ্যমতে মনোহরগঞ্জ উপজেলার বড়কাচি গ্রামের আব্দুল গোফরানের ছেলে মানিক তার নিজবাড়ি থেকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। 

এ বিষয়ে নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ  (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বিভিন্ন অঞ্চলে থেকে ওই তিন চোরকে আটক করা হয়। মঙ্গলবার আটককৃতদের আদালতের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পিডিএসও/এসএম শামীম