পলাশ (নরসিংদী) প্রতিনিধি

  ১৪ জুলাই, ২০২০

পলাশে ছুরিকাঘাতে ছাত্রলীগ সভাপতিকে হত্যার চেষ্টা

নরসিংদীর পলাশ উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ মো. রাজনকে পরিকল্পিতভাবে ছুরিকাঘাতে হত্যার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো. রানা মিয়ার বিরুদ্ধে এ অভিযোগ করেন আহত রাজন। সোমবার দুপুরে পেশাদার সন্ত্রাসীকে দিয়ে হত্যার উদ্দেশ্যে উপজেলা ছাত্রলীগ সভাপতির ওপর এ হামলার ঘটনা ঘটে।

ছুরিকাঘাতে আহত রাজনের বুকের বাম পাশে দুইটি সেলাই দেয়া হয়েছে বলে জানান, নরসিংদীর সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক।

আহত রাজন জানান, এক দেড় মাস আগে উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি রানার সাথে চরসিন্দুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোফাজ্জল হোসেন রতনকে মারধরের ঘটনা ঘটে। ওই ঘটনায় চেয়ারম্যানকে বাঁচাতে গিয়ে রানা মিয়ার সাথে আমার হাতাহাতি হয়। তারপর থেকেই রানা আমাকে মারার উদ্দেশ্যে বিভিন্ন পরিকল্পনায় লিপ্ত হয়। সেই পরিকল্পনা অনুযায়ী সোমবার দুপুরে পলাশ উপজেলার চরসিন্দুর ইউনিয়নের পার্শ্ববর্তী শিবপুর উপজেলার দুলালপুর ইউনিয়ন থেকে আমার মাছের খামারের জন্য খাবার আনতে গেলে চরসিন্দুর ইউনিয়নের মধ্যপাড়া গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে পেশাদার সন্ত্রাসী মো. আলী দিয়ে আমাকে হত্যার উদ্দেশ্যে হামলা করে। আমি কোনো কিছু বুঝে উঠার আগেই সন্ত্রাসী আলী ছুরি দিয়ে আঘাত করতে থাকে। পরে আমার আত্মচিৎকারে এলাকাবাসী ছুটে আসলে আলী পালিয়ে যাওয়ার সময় গ্রামবাসীর হাতে ধরা পড়ে। রাজন আরও জানান, ওই সময় গ্রামবাসীদের জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে আলী স্বীকার করে রানা মিয়ার নির্দেশেই আমাকে হত্যার জন্য এ হামলা করেছে।

এ বিষয়ে পলাশ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি রানা মিয়ার সাথে যোগাযোগ করার জন্য একাধিকবার মুঠোফোনে কল দিলে নাম্বারটি বন্ধ পাওয়া যায়।

এ ব্যাপারে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নাসির উদ্দিন জানান, উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ মো. রাজনের ওপর হামলাকারী আলী একজন পেশাদার সন্ত্রাসী। তার বিরুদ্ধে ইতোপূর্বে একাধিক মামলা রয়েছে। রাজনের ওপর হামলার ঘটনার পর এলাকাবাসী আলীকে ধরে উত্তেজিত জনতা উত্তম-মধ্যম দিতে থাকে।

খবর পেয়ে পলাশ থানা পুলিশ আলীকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসে। সেখানে আলীর শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। যেহেতু শিবপুর থানাধীন এলাকায় হামলার ঘটনা ঘটেছে, সেহেতু ওই থানাই রাজনের বাবা বাদি হয়ে একটি মামলা দায়ের করেন।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পলাশ,ছুরিকাঘাত,ছাত্রলীগ সভাপতি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close