রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি

  ১৪ জুলাই, ২০২০

রাণীনগরে করোনা প্রতিরোধে জীবাণুনাশক ট্যানেল উদ্বোধন

নওগাঁর রাণীনগরে করোনাভাইরাস প্রতিরোধে ৩টি জীবাণুনাশক ট্যানেলের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার রাণীনগর থানা প্রাঙ্গনে এই ট্যানেলের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। এশিয়ান উন্নয়ন ব্যাংকের করোনাভাইরাস প্রতিরোধের বিশেষ প্রকল্পের আওতায় ১লাখ ৭৩হাজার টাকা ব্যয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গন, উপজেলা পরিষদ প্রাঙ্গন ও রাণীনগর থানা প্রাঙ্গনে এই ৩টি জীবাণুনাশক ট্যানেল নির্মাণ করা হয়।

স্থানীয় সংসদ সদস্য ইসরাফিল আলমের নির্দেশনা ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা প্রকৌশলের সার্বিক তত্ত্বাবধানে এই ট্যানেল নির্মাণ করা হয়। উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন, উপজেলা প্রকৌশলী শাইদুর রহমান মিঞা, রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল হক, স্থানীয় ইউপি চেয়ারম্যান ও প্রকল্পের সভাপতি আসাদুজ্জামান পিন্টু প্রমুখ।

১নং খট্টেশ্বর রাণীনগর ইউপি চেয়ারম্যান ও প্রকল্পের সভাপতি আসাদুজ্জামান পিন্টু বলেন উপজেলার এই ৩টি প্রাঙ্গন খুবই গুরুত্বপূর্ণ। প্রতিদিন বিভিন্ন কাজে শত শত মানুষকে এই ৩টি স্থানে জরুরি কাজে আসতে হয়। সংসদ সদস্য ইসরাফিল আলমের সার্বিক নির্দেশনা ও উপজেলা পরিষদের পক্ষ থেকে এই ৩টি জনগুরুত্বপূর্ণ স্থানে জীবাণুনাশক ট্যানেল নির্মাণ করা হলো, যাতে করে সাধারণ মানুষ কাজ শেষ করে এসব স্থান থেকে করোনাভাইরাসের জীবাণু থেকে নিজেকে মুক্ত করে বাড়ি ফিরতে পারেন। আগামীতেও আমাদের এই ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাণীনগর,করোনা,ট্যানেল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close