ধামরাই (ঢাকা) প্রতিনিধি

  ১৩ জুলাই, ২০২০

ধামরাইয়ে বিশেষ অভিযানে গ্রেফতার ৭

ঢাকার ধামরাইয়ে ১২৫৫ পুরিয়া হেরোইনসহ ৪ মাদককারবারী এবং ওয়ারেন্টভুক্ত ৭ আসামিকে গ্রেফতার করেছে ধামরাই থানা পুলিশ।রোববার রাতে বিশেষ অভিযানে ধামরাই উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের ভাংগাল গ্রাম থেকে ১২৫৫ পুড়িয়া হিরোইনসহ মাদককারবারীর ৪ সদস্যকে গ্রেফতার করে পুলিশ। সোমবার দুপুরে আটককৃতদেরকে আদালতে পাঠানো হয়।

আটককৃতরা হলেন- সোহরাব হোসেন (৩৮), জুলহাস (৩৫), লুৎফর রহমান, রিপন(৩২) কে ১২৫৫ পুড়িয়া হিরোইনসহ এবং উপজেলার বিভিন্ন এলাকা থেকে গ্রেফতারি পরোয়ানা মূলে সঞ্জয় মনিদাস, মিলন, বাবু, ফজলু মিয়া, গোলাম মোস্তফা, রিজন, মন্টু মিয়াকে আটক করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ভাড়াড়িয়া ইউনিয়নের লুৎফর রহমানের বাড়িতে অভিযান চালিয়ে ৪ জনকে হিরোইনসহ এবং উপজেলার বিভিন্ন এলাকা থেকে ওয়ারেন্টভুক্ত আরো ৭ জনকে আটক করা হয়। ১২৫৫ পুড়িয়া হিরোইনের বাজার মূল্য প্রায় ৩,৭৬,৫০০ টাকা।এদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, আটককৃতরা সকলেই মাদকসেবি ও বিভিন্ন মাদক মামলার আসামি।

এ বিষয়ে ধামরাই থানার পুলিশ পরিদর্শক (অপারেশন ) মাসুদুর রহমান বলেন, রাতে ভাড়াড়িয়া ইউনিয়নের বাঙ্গালপাড়া এলাকা ও উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১২৫৫ পুড়িয়া হিরোইনসহ ৪ জন আহত মাদকসেবি ও বিভিন্ন মাদক মামলার আসামিদের আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে মামলা করে আদালতে পাঠানো হয়।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ধামরাই,মাদককারবারী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close