লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি

  ১৩ জুলাই, ২০২০

লোহাগাড়ায় মাদ্রাসাছাত্রী নিখোঁজ, থানায় জিডি

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় হান্নানা আক্তার বেলি (১৮) নামের মাদ্রাসায় পড়ুয়া এক ছাত্রী নিখোঁজ হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার রাত ৮ টায় উপজেলার পেঠানের পাড়ার নিজবাড়ি থেকে সে নিখোঁজ হয়। বেলি দিনমজুর ফজল করিমের মেয়ে ও আধুনগর ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলীম ১ম বর্ষের ছাত্রী। এ ঘটনায় রোববার রাতে ছাত্রীর বাবা লোহাগাড়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। যাহার নং- ৩৯০, তারিখ-১২/০৭/২০)।

ফজল করিম জানান, আমার মেয়ে বেলিকে রোববার রাত ৮টার দিকে কে বা কারা অপহরণের পর রাত ৮ টা ২০ মিনিটে আমার বাড়ির মোবাইল নাম্বারে জনৈক ব্যাক্তি মোবাইল নাম্বার (০১৭৪২৫৭৩৩২২) থেকে ফোন করে জানাই “বেলিকে আমরা তুলে নিয়ে এসেছি, কোথাও খোঁজাখুজি করবি না, বাড়াবাড়ি করলে তাকে মেরে ফেলবো।” এর পর ফোনের লাইনটি কেটে দেন এবং মোবাইলটি বন্ধ করে দেন। তারপরও থানায় অভিযোগ করে আমরা বসে নেই, সবদিকে খোঁজ-খবর নিচ্ছি বললেন বেলীর অসহায় বাবা ফজল করিম।

জানা যায়, উপজেলার আমিরাবাদ এলাকার ব্যবসায়ী মনিরুল ইসলামের সাথে গত ৮ মে হান্নানা আক্তার বেলির ধর্মীয় বিধানমতে বিবাহের ঠিক ফর্দ চুড়ান্ত হয়। দেশে চলমান প্রাণঘাতী করোনা পরিস্থিতিতে লকডাউনের কারণে বিবাহ অনুষ্ঠানের আয়োজন করা হয়নি। তবে পারিবারিকভাবে আমাদের যাওয়া-আসা রয়েছে।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকের হোসাইন মাহমুদ বলেন, জিডি করার পর থেকেই নিখোঁজ মাদ্রাসা ছাত্রীকে উদ্ধারের তৎপরতা চালাচ্ছে পুলিশ।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লোহাগাড়া,নিখোঁজ,জিডি
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close